300X70
বৃহস্পতিবার , ৭ এপ্রিল ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি না করার শপথ হাইওয়ে পুলিশের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৭, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ

সংবাদদাতা, গাজীপুর: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্য চন্দ্রায় হাইওয়ের অফিস কক্ষে পরিবহন থেকে চাঁদাবাজি না করার শপথ নিয়েছেন। সালনা হাইও‌য়ে থানার অ‌ফিসার ইনচার্জ মো. ফি‌রোজ হো‌সেনসহ তার থানায় কর্মরত সকল পু‌লিশ সদস্য মহাসড়‌কে কোনো প্রকার অ‌বৈধ কর্মকাণ্ড, মা‌সিক মা‌সোয়ারা না নেওয়ার বিষ‌য়ে শপথ গ্রহণ করেছেন। পরে কর্মরত পুলিশ সদস্যদের কাছ থেকে লি‌খিত অ‌ঙ্গীকার নামা গ্রহণ ক‌রা হয়।

সালনা হাইও‌য়ে থানার অ‌ফিসার ইনচার্জ মো. ফি‌রোজ হোসেন জানান, আমার থানার কোনো পু‌লিশ সদস্যর বিরু‌দ্ধে কেউ এই ধর‌নের অ‌নৈ‌তিক কা‌জের তথ্য দি‌লে সেই পুলিশ সদস্যর বিরুদ্ধে ক‌ঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষ‌য়ে গাজীপুর রি‌জিয়ন হাইওয়ে পুলিশ সুপার আলী আহ‌মদ খান জানান, বুধবার সকালে হাইওয়ের পুলিশের অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল
ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জুম মিটিংয়ে গাজীপুর, কুমিল্লা, সিলেট, মাদারীপুর ও বগুড়া রিজিয়ন এর সকল হাইওয়ে থানার ওসি ও ফাঁড়ির ইনচার্জদের নানা বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়। জুম মিটিংয়ে হাইওয়ের অতিরিক্ত আইজিপি নির্দেশ দিয়েছেন, রোজার ঈদে কোনো পরিবহনকে সিগল্যাল দেওয়া যাবে না। মাসিক মাসোহারা, অবৈধ লেনদেন করা যাবে না। জনগণ যা‌তে ঈদে নির্বি‌ঘ্নে বাড়ি যে‌তে পা‌রে, তাহার ব্যবস্থা কর‌তে হ‌বে। হাইও‌য়ে পু‌লিশের দুর্নীতি বন্ধে তিনি ক‌ঠোর দিক নি‌র্দেশনা প্রদান ক‌রেন। কোনো পু‌লিশ সদস্যের বিরুদ্ধে অনিয়মের প্রমাণ পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা গ্রহ‌ণের নি‌র্দেশনা প্রদান করেন। এ কারণেই সালনা কোনাবাড়ী হাইওয়ে থানা পুলিশ চাঁদাবাজি না করার শপথ নিয়ে সৎ নিষ্ঠাবান দায়িত্ব পালন করবেন বলে অঙ্গীকারনামা দিয়েছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :