300X70
রবিবার , ২২ অক্টোবর ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা শহর থাকবে জয় বাংলার দখলে : জাহাঙ্গীর কবির নানক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২২, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ

# সন্ত্রাসীদের ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিবেন
# বিএনপির আন্তর্জাতিক মুরুব্বীরা দেশকে অচল করতে চায়
# ২৮ তারিখ আ. লীগের সমাবেশে ১০ লাখ লোকের টার্গেট
নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী ২৮ অক্টোবর বিএনপি যে স্বপ্ন দেখছে সেই স্বপ্নকে ধুলিস্যাৎ করে দিতে হবে। ঢাকা শহর থাকবে ‘জয় বাংলা’ স্লোগানের দখলে।

এ সময় তিনি বিএনপিকে মোকাবিলার জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান করেন। রবিবার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।
এর আগে মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ড পর্যায়ে নেতাদের নিয়ে বৈঠক করা হয়। বৈঠকে আগামী ২৮ তারিখ বিএনপির মহাসমাবেশের বিপরীতে দলীয় কার্যক্রম কী হবে- সে বিষয়ে নেতাকর্মীদের দিকনির্দেশনা দেওয়া হয়।
এসময় নানক বলেন, আগামী ২৮ তারিখ শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ।

সমাবেশে ১০ লাখ লোকের সমাগমের মাধ্যমে বিএনপি’র কবর রচনা করা হবে। বিএনপির নেতাদের হুশিয়ারী দিয়ে আওয়ামী লীগের এই সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, স্বপ্ন দেখে লাভ নেই। এই রাজধানী ঢাকায় সারা বাংলাদেশ থেকে যে সন্ত্রাসীদের ঢুকিয়েছেন, ঢাকা বাসির শান্তির শৃঙ্খলা রক্ষার জন্য ওই সব সন্ত্রাসীদের মোকাবেলা করে তাদের হাত-পা ভেঙে দেওয়া হবে।

দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, নগরের প্রত্যেকটা ইউনিট- ওয়ার্ড নেতাকর্মীরা আরামের ঘুম হারাম করে নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যেতে হবে। বিএনপি এবং তাদের আন্তর্জাতিক মুরুব্বীরা দেশকে অচল অবস্থা তৈরি করতে চায়। ওরা দেশে একটি অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চাই, সেটা আমরা হতে দেব না।

বিএনপির মহাসচিবের সমালোচনা করে জাহাঙ্গীর কবির নানক বলেন, কাকে পদত্যাগ করতে বলেন? কী কারণে পদত্যাগ করতে হবে? এটা কি মামুর বাড়ির আবদার! ওরা( বিএনপির নেতা) রাজধানীতে বিভিন্ন বাসা-বাড়ি ফ্ল্যাট দ্বিগুন টাকায়ভাড়া নিয়েছে। তাদের অনেক টাকা। আমাদের সতর্ক দৃষ্টি রাখতে হবে। এই সন্ত্রাসীদের ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দিবেন।

সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপি-জামায়াতকে বিশ্বাস করা যায় না উল্লেখ্য করে নানক বলেন, কেন বিশ্বাস করা যায় না? ২০১৪ সালে তারা অগ্নি সন্ত্রাস করেছে। আন্দোলনের নামে সারাদেশে তাণ্ডব চালিয়েছে। এখন সারা দেশের এত উন্নয়ন তাদের ভালো লাগেনা। তারা আবার সড়যন্ত্রই করছে। আজ থেকে মহানগরের প্রতিটি ইউনিটে-ইউনিটে মিছিলের মাধ্যমে এলাকায় দক্ষলে রাখার নির্দেশ দেন।

মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বুজলুর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম, উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি। এই সময় নগরীর বিভিন্ন ওয়ার্ড-থানা পর্যায়ের দলীয় নেতাকর্মী ও স্থানীয় কাউন্সিলরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘ম্যাক্স গ্রুপ ৩২তম জাতীয় সাঁতার, ডাইভিং ও ওয়াটারপোলো প্রতিযোগিতা’ সমাপ্ত

মিরসরাইয়ের শান্তিরহাটে প্রিমিয়ার ব্যাংকের উপশাখা উদ্বোধন

কঙ্গনাকে ‌‘শিষ্টাচার’ই শেখালেন বিজেপির সাংসদ

চিত্রনায়ক ফারুকের আসনে উপনির্বাচন ১৭ই জুলাই

মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহামেদ সলিহ তিন দিনের সফরে ঢাকায়

জনসমর্থন না পেয়ে দিশেহারা বিএনপি আবোল তাবোল বকছে : বাহাউদ্দিন নাছিম

ডিএনসিসি মেয়র’স কাপের উদ্বোধন করলেন সৌরভ গাঙ্গুলি

বিয়ানীবাজার পৌর নির্বাচনে মেয়র পদে আলোচনায় আছেন যারা

বিএনপির বক্তব্যই বলে কুমিল্লার ঘটনায় তাদের ইন্ধন আছে : তথ্যমন্ত্রী

কবরের ভেতর লাশ কোলে নিয়ে বসে ছিল যুবক!

ব্রেকিং নিউজ :