300X70
সোমবার , ১৫ আগস্ট ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা-১৮ আসনে জাতীয় শোক দিবস পালিত : খসরু চৌধুরী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২২ ৬:০৫ অপরাহ্ণ

নারগিস পারভীন : আজ ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস। ঢাকা-১৮ আসনের সকল আ’লীগের নেতাকর্মী সহ সর্বোস্তরের সাধারন জনগনকে নিয়ে জাতীয় শোক দিবস পালন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব খসরু চৌধুরী।

১৯৭৫ সালের আজকের এই দিনে বাঙালি জাতি হারিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বাংলাদেশ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন সহ সমগ্র জাতি আজ যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী উৎযাপন করছেন। কাক ডাকা ভোর থেকে শুরু হয়েছে জাতীয় শোক দিবসের নানা আয়োজন।

তেমনি আয়োজন করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সকল নেত্রীবৃন্দের উপস্থিতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি (ধানমন্ডি-৩২) ও বনানী কবরস্থানে সকল শহীদ সদস্যদের সমাধীতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শুরু হয় জাতীয় শোক দিবসের আয়োজন। জানা যায় উত্তর মহানগরের অনুষ্ঠান শেষে ঢাকা-১৮ আসনের আ’লীগ নেতাকর্মীদের নিয়ে ১৫ই আগস্ট শোক দিবসের নানা কর্মসূচীতে যোগদান করেন আলহাজ্ব খসরু চৌধুরী।

জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা-১৮ আসনের সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয় বলে জানিয়েছেন খসরু চৌধুরী।

এছাড়াও বক্তব্যকালে তিনি বলেন, শোক দিবস শুধু উৎযাপনের জন্য নয়, বঙ্গবন্ধুর আদর্শেকে হৃদয়ে ধারন করে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠন ও সরকারের উন্নয়নের ধারাকে গতিশীল রাখতে আমাদের সর্বদা প্রস্তুত থাকতে হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :