300X70
শুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ায় ৩ শতাধিক দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৪, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ

এম. মতিন, রাঙ্গুনিয়া : আসন্ন ঈদকে সামনে রেখে রাঙ্গুনিয়ার ইসলামপুর ইউনিয়নে স্থানীয় সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী বাংলাদেশ আ.লীগের যুগ্ম সম্পাদক ড.হাছান মাহমুদের পক্ষে আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের উদ্যোগে ৩ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম চৌধুরী।

আজ শুক্রবার (১৪এপ্রিল) বিকাল ৩টায় ইসলামপুর ইউনিয়নের পেয়ার মোহাম্মদ চৌধুরী বাড়ির আনোয়ার হোসেন চৌধুরীর বাড়ির উঠানে এলাকার অসহায় দরিদ্র মানুষের মধ্যে এ ঈদ উপহার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আনোয়ার হোসেন চৌধুরী, ইসলামপুর ইউনিয়ন আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন তালুকদার, যুগ্ম সম্পাদক ও ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বাবলা, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক সরওয়ার উদ্দিন, রাজানগর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আবু মনছুর, মাসুদ, ইসলামপুরে ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফ মঈনুল হাসান চৌধুরী শওকত, ফরহাদ চৌধুরী, রোমান চৌধুরী, জেলা ছাত্রলীগ ক্রীড়া সম্পাদক জোবাইরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিজভী চৌধুরী, মোঃ জেকসন চৌধুরী, ছাত্রলীগ নেতা খসরু চৌধুরী, অভি চৌধুরী, তৌফিক চৌধুরী ও আরফাত চৌধুরী প্রমুখ।

এ প্রসঙ্গে যুবলীগ নেতা ও আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম চৌধুরী বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। তাই ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। রাঙ্গুনিয়ার ভূমিপুত্র বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির পক্ষে মানবিক কল্যাণে অসহায় মানুষের পাশে দাঁড়ানোই যুবলীগের কাজ।

ইসলামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী বাবলা বলেন, রাঙ্গুনিয়ার সাংসদ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির আহবানে ও যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চৌধুরীর পারিবারিক আনোয়ার আয়েশা ফাউন্ডেশনের উদ্যোগে ইউনিয়নের ৩ শতাধিক গরীব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার’ বিতরণ করা হয়েছে।

এদিকে ঈদ উপহার নিতে আসা এলাকার বিভিন্ন খেটে খাওয়া মানুষেরা জানান, তৌহিদুল ইসলাম চৌধুরী ঈদ ও করোনা দূর্যোগের সয়মসহ বিভিন্ন উৎসব,পার্বণ এবং দূর্যোগের সময় মানবতার ফেরিওয়ালা হয়ে গণমানুষের পাশে থাকেন। তার এই মানবিক কার্যক্রম এলাকায় বেশ প্রশংসিত।

পরে যুবলীগ নেতা তৌহিদুল ইসলাম চৌধুরী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির জন্য দোয়া প্রার্থনা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :