300X70
সোমবার , ২ জানুয়ারি ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তরুণীকে ৮ কিলোমিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল গাড়ি, ৫ যুবক গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ

বাহিরের দেশ ডেস্ক: নতুন বছরের সূর্য ওঠার আগেই ভারতের দিল্লিতে ঘটলো ভয়ঙ্কর দুর্ঘটনা। এক তরুণীকে চাকায় আটকে নিয়ে প্রায় ৮ কিলোমিটার রাস্তা টেনেহিঁচড়ে নিয়ে গেল বেপরোয়া গাড়ি! সেই ভয়ঙ্কর ঘটনার ভিডিও এখন ভারতের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ক্ষোভে ফুঁসছে ভারতীয়রা।

ইতোমধ্যে ঘটনার সময় বেপরোয়া সেই গাড়িতে থাকা ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই পাঁচ যুবক ঘটনার সময় মাতাল ছিলেন। মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তাদের একজন, যার নাম অমিত। এমনটাই জানিয়েছে দিল্লি পুলিশ।

জি ২৪ ঘণ্টা, হিন্দুস্তান টাইমসসহ ভারতের বিভিন্ন গণমাধ্যমের খবর, রোববার রাত ৩টা ২৪ মিনিটে আউটার দিল্লির কানঝাওয়ালা এলাকার পুলিশের কাছে ফোন করেন প্রত্যক্ষদর্শী। তিনি জানান, একটি তরুণীকে টেনে নিয়ে যাচ্ছে গাড়ি। চাকায় জড়িয়ে গেছেন তরুণী। কিন্তু গাড়ি থামছে না। গাড়িটি কুতুবগড়ের দিকে যাচ্ছে।

এরপর ভোরে আরেকটি ফোন কলে পুলিশকে কানঝাওয়ালা এলাকায় স্থানীয়রা জানায়, রাস্তার উপর এক তরুণীর রক্তাক্ত দেহ পড়ে আছে। তার পোশাকও ছিঁড়ে গেছে।

খবর পেয়েই তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। এবং প্রত্যক্ষদর্শীর বক্তব্য মতে খোঁজ চালিয়ে দিল্লির সুলতানপুরী থেকে ঘাতক গাড়িটি আটক করে পুলিশ। এ সময় নিহত তরুণীর স্কুটিও উদ্ধার করা হয়। তল্লাশিতে নেমে ওই পাঁচ যুবককেও আটক করেন তারা।

পুলিশ জানায়, থার্টি ফার্স্ট নাইটে একটি অনুষ্ঠানে ওয়েলকাম গার্লের কাজ সেরে বাড়ি ফিরছিলেন তরুণী। তখনই দুর্ঘটনা ঘটে। সোনিপত মুরথাল নামক এলাকা থেকে ফিরছিলেন অভিযুক্তরা। প্রথমে তরুণী স্কুটিকে ধাক্কা মেরে ফেলে দেন চালক অমিত। এরপর গাড়ির চাকায় তরুণীর পোশাক আটকে যায়। ওই অবস্থায় তরুণীকে প্রায় ৮ কিলোমিটার টেনে নিয়ে যায় গাড়িটি। এতে তরুণীর মৃত্যু ঘটে।

এই দুর্ঘটনায় দিল্লি পুলিশকে নোটিশ পাঠিয়েছে দিল্লি মহিলা কমিশন। উদ্বেগ প্রকাশ করে কমিশনের প্রধান সাথী মালিওয়াল এক টুইটে লিখেছেন, এটি অত্যন্ত ভয়ংকর ঘটনা। বিষয়টি দিল্লি পুলিশের কাছে জানতে চেয়েছি। সত্যিটা বেরিয়ে আসা দরকার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোবিন্দগঞ্জে প্রথমবারের মত জিরার সফল চাষ

গাইবান্ধা সনাকের সভাপতি নির্বাচিত হলেন অধ্যাপক মাজহারউল মান্নান

ষড়যন্ত্রের পথ পরিহার করে একসঙ্গে কাজ করার আহ্বান হানিফের

নিজের বাড়িতেই সাবেক আফগান নারী আইনপ্রণেতাকে গুলি করে হত্যা

নিজেদের চেহারা আয়নায় দেখেন: সমালোচকদের উদ্দেশে মুশফিক

‘আর্থিক অন্তর্ভুক্তি অর্জনে ব্যাংক ও এমএফআইকে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে হবে’

মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডকে উন্নত ডিজিটাল সেবা দেবে বাংলালিংক

তীব্র দাবদাহে বৃষ্টি চেয়ে হাজারো মুসল্লিদের কান্না

হাট ও বাজারের জমি দখলের শাস্তি ১ বছরের কারাদণ্ড ও ৫ লক্ষ টাকা অর্থদণ্ড

রেকর্ড পারিশ্রমিকে আল হিলালে যোগ দিলেন নেইমার

ব্রেকিং নিউজ :