300X70
মঙ্গলবার , ৬ ডিসেম্বর ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তরুণীর সন্ধান দিতে ঘুষ নিলেন এএসআই!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৬, ২০২২ ১:১৫ অপরাহ্ণ

সংবাদদাতা, হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইলিয়াছ হোসেনের নামে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে। প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়া এক তরুণীর সন্ধান বের করে দিতে তার স্বজনদের কাছ থেকে পাঁচ হাজার টাকা ঘুষ নিয়েছেন তিনি।

সোমবার (৫ ডিসেম্বর) লাখাই উপজেলার ভাদিকারা গ্রামের বাসিন্দা রফিকুল ইসলাম হবিগঞ্জের পুলিশ সুপারের (এসপি) বরাবর এ লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বিশ দিন আগে তার ভাগ্নী এক তরুণের সঙ্গে পালিয়ে যান। পরে রফিকুল ইসলাম ও মেয়েটির বাবা ওই মেয়ের সন্ধান পাওয়ার জন্য এএসআই ইলিয়াছ হোসেনের কাছে গেলে তিনি ৫ হাজার টাকা দাবি করেন। দাবি অনুযায়ী ৫ হাজার টাকা দিলেও মেয়েটির সন্ধান দিতে অভিযুক্ত এএসআই ইলিয়াছ ব্যর্থ হন। পরে টাকা ফেরত চাইলে তিনি অভিযোগকারীদের মুঠোফোন নম্বর ব্লক করে রাখেন।

রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, এএসআই ইলিয়াছ ৫ হাজার টাকা নিয়ে আমার ভাগ্নীর একটি ভুল ঠিকানা দিয়েছিলেন, সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, পরবর্তীতে পালিয়ে যাওয়া তরুণ-তরুণীর বিয়ে তাদের পরিবার মেনে নিয়েছে, ফিরে এসে তারা জানিয়েছে, এএসআইয়ের দেওয়া ঠিকানায় তারা কখনও অবস্থান করেনি।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত এএসআই ইলিয়াছ হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন ‘অভিযোগ মিথ্যা’। থানায় এসে দেখা করুণ। কথাটি বলে তিনি লাইন কেটে দেন। পুনরায় তার মোবাইলে কল দিলে তিনি আর রিসিভ করেননি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :