300X70
বুধবার , ৩ মে ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাউথইস্ট ব্যাংক ওয়ার্থিং এফএক্স সার্ভিসেসের সাথে রেমিট্যান্স বিতরণ চুক্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৩, ২০২৩ ১২:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : যুক্তরাজ্য ভিত্তিক মানি ট্রান্সফার কোম্পানি ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের সাথে সাউথইস্ট ব্যাংক লিমিটেড (২ মে) ব্যাংকের হেড অফিসে একটি রেমিট্যান্স বিতরণ চুক্তি স্বাক্ষর করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নুরুদ্দিন মোঃ ছাদেক হোসাইন এবং যুক্তরাজ্যের ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের পরিচালক মোঃ গোলাম হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এই চুক্তির অধীনে, যুক্তরাজ্য থেকে প্রবাসী বাংলাদেশিরা ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডের মাধ্যমে তাদের কষ্টার্জিত রেমিট্যান্স পাঠাতে পারবেন এবং তাদের সুবিধাভোগীরা সাউথইস্ট ব্যাংক লিমিটেডের যেকোনো শাখা, উপ-শাখা এবং এজেন্ট আউটলেট থেকে রেমিট্যান্স তুলতে পারবেন।

প্রতিষ্ঠার পর থেকে, সাউথইস্ট ব্যাংক লিমিটেড আধুনিক প্রযুক্তি এবং বৃহৎ নেটওয়ার্ক ব্যবহার করে দ্রুত রেমিট্যান্স সেবা প্রদান করে অভিবাসী শ্রমিকদের পরিবারের সদস্যদের কষ্টার্জিত রেমিট্যান্স বিতরণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এখন থেকে ওয়ার্থিং এফএক্স সার্ভিসেস লিমিটেডকে একটি নতুন রেমিট্যান্স পার্টনার হিসেবে যুক্ত করার মাধ্যমে, সাউথইস্ট ব্যাংক সারা বিশ্বের ২৬টি আন্তর্জাতিক মানি ট্রান্সফার কোম্পানি এবং এক্সচেঞ্জ হাউস থেকে রেমিট্যান্স সংগ্রহ করতে পারবে এবং অন্যান্য এক্সচেঞ্জ হাউসের সাথেও চুক্তি ক্রমান্বয়ে স্বাক্ষর করবে। সাউথইস্ট ব্যাংক জোহানসবার্গ, কেপটাউন এবং ব্লুমফন্টেইনে অবস্থিত তার ১০০% মালিকানাধীন সাবসিডিয়ারি ‘সাউথইস্ট এক্সচেঞ্জ কোম্পানি (সাউথ আফ্রিকা) পিটিওয়াই লিমিটেড’ এর ০৩ টি (তিন) শাখা থেকে রেমিট্যান্স সংগ্রহ করছে।

গত বছর, সাউথইস্ট ব্যাংক ৮০০ মিলিয়ন মার্কিন ডলার আয় করে “শীর্ষ দশ রেমিট্যান্স সংগ্রহকারী ব্যাংক” এবং “শীর্ষ তিন রপ্তানি আয়কারী ব্যাংক” হিসাবে স্থান পেয়েছে যেখানে ব্যাংকের মোট ট্রেড বাণিজ্য ছিল ৬.০০ বিলিয়ন মার্কিন ডলার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির প্রচারণায় টগি ওয়ার্ল্ডে পরীমণি

`বিশ্বে একসঙ্গে এত মানুষকে বিনামূল্যে ঘর দেওয়া নজিরবিহীন’

আজ পবিত্র শবে কদর

রাজধানীর খিলক্ষেতে পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত ২

সুদানে মোতায়েনরত বাংলাদেশ সেনাবাহিনীর শান্তিরক্ষা মিশন পরিদর্শন করলেন সেনাবাহিনী প্রধান

ধর্ষণের অভিযোগে পশ্চিমবঙ্গে ২ বিএসএফ সদস্য গ্রেপ্তার

প্রীতি ম্যাচকে সামনে রেখে ব্রাজিলের শক্তিশালী দল ঘোষণা

চ্যাম্পিয়ন সিরিজের সেগমেন্ট গেমচেঞ্জার রিয়েলমি সি৫৩ এখন বাজারে

ষড়যন্ত্র প্রতিহত করতে মাঠে আছে মৎস্যজীবি লীগ

সুদানের ৭ সেনার মৃত্যুদণ্ড ‘কার্যকর করলো’ ইথিওপিয়া, বদলার হুমকি

ব্রেকিং নিউজ :