300X70
শুক্রবার , ৭ জুলাই ২০২৩ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তামিমকে ছাড়াই অনুশীলনে বাংলাদেশ দল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৭, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ‘তামিম আমাদের কাছে রিজাইন দেয়নি, তাই এখন পর্যন্ত সেই আমাদের ক্যাপ্টেন।’- তামিম ইকবালের অবসর ঘোষণার পর গত রাতে জরুরি বৈঠক শেষে গণমাধ্যমকে কথাগুলো বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, তামিমের সিদ্ধান্তের দিকে তাকিয়ে বিসিবি। তবে এখন পর্যন্ত সাড়া দেননি ওয়ানডে অধিনায়ক। তাই তামিমকে ছাড়াই আজ দ্বিতীয় ম্যাচের প্রস্তুত শুরু করেছে বাংলাদেশ।

আগামীকাল আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের লড়াইয়ে নামবে বাংলাদেশ। তার আগে আজ চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নামে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড। অবসর নেয়ায় অধিনায়ক তামিমকে ছাড়াই দ্বিতীয় ম্যাচের প্রস্তুতি সেরেছেন টাইগার ক্রিকেটাররা।

বৃহস্পতিবার হুট করে সংবাদ সম্মেলন ডেকে অবসরের কথা জানান তামিম ইকবাল। এরপর রাতেই জরুরি সভা ডাকেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি পরিচালকদের সঙ্গে প্রায় দুই ঘণ্টার বৈঠক শেষে গণমাধ্যমের মুখোমুখি হন সভাপতি পাপন। সংবাদ সম্মেলনে অবসর ভেঙে তামিমের ফেরার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। একই সঙ্গে জানান, তামিমের অনুপস্থিতিতে আফগানিস্তানের বিপক্ষে বাকি দুই ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন লিটন কুমার দাস।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :