300X70
সোমবার , ২২ মে ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মেরিনা কয়রার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২২, ২০২৩ ১২:৫০ পূর্বাহ্ণ

তারিক লিটু, কয়রা (খুলনা) : খুলনার কয়রা উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কয়রা মদিনাবাদ মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মেরিনা খাতুন।

রবিবার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.বাকি বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন,উপজেলার ৩৭টি মাধ্যমিক বিদ্যালয়ের মধ্যে মেরিনা খাতুন এই শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

মেরিনা খাতুন ২০০২ সালে সহকারী শিক্ষক হিসেবে কয়রা মদিনাবাদ মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে যোগ দেন।ঝরে পড়া শিক্ষার্থীরোধ ও ফলাফল বিপর্যয় ঠেকাতে অগ্রণী ভূমিকা রাখেন।ক্লাসে উপস্থিত, পাঠদান,শিক্ষক সূলভ আচারণ,চাকরির অভিজ্ঞতা,জাতীয় দিবসে উপস্থিত,আইসিটি জ্ঞান থাকায় উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন মেরিনা খাতুন।

দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সজিব হাসান জানায়, ‘শিক্ষক হিসেবে মেরিনা খাতুন খুবই দায়িত্বশীল। বিদ্যালয়ের প্রশাসনিক কাজ থেকে শুরু করে সকল ধরণের কর্মকান্ডে তার রয়েছে গুরুত্বপূর্ণ ভূমিকা।শিক্ষার্থীদের দায়িক্ত নিয়ে ক্লাসে পড়িয়ে থাকেন এবং শিক্ষার্থীদের অনেক ভালবাসেন।

মেরিনা খাতুন ব্যক্তি জীবনে এক সন্তানের জননী।তিনি উপজেলার সুন্দরবন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যক্তি মো.খায়রুল আলমের সহধর্মিণী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :