300X70
শনিবার , ২৫ জুন ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‍‍‍‍‍তিন জেলায় আরো চাল,নগদ টাকা ও শুকনো খাবার বরাদ্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৫, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে মানবিক সহায়তা হিসেবে বিতরনের লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া,কুমিল্লা ও কিশোরগঞ্জ জেলার জন্য চাল,নগদ টাকা ও শুকনো খাবার বরাদ্দ দিয়েছে সরকার। গতকাল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে এ বরাদ্দ দেয়া হয় ।

বরাদ্দকৃত জেলা সমূহের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ২(দুই হাজার) শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট,কুমিল্লা জেলায় ২০০(দুইশত) মেট্রিক টন চাল, ১৭(সতের) লক্ষ নগদ টাকা,১৭০০(এক হাজার সাতশত) শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট এবং কিশোরগঞ্জ জেলায় ১০০ (একশত) মেট্রিকটন চাল,১০(দশ) লক্ষ নগদ টাকা এবং ২(দুই) হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে ।

এর আগে ‍‍দেশের ১১ টি জেলায় সাম্প্রতিক বন্যায় মানবিক সহায়তা হিসেবে জেলা প্রশাসকদের অনুকূলে ১৭ মে থেকে ২২ জুন পর্যন্ত ৪,০২০ মেট্রিক টন চাল, পাঁচ কোটি ৩৬ লক্ষ টাকা এবং ৯৫ হাজার শুকনো ও অন্যান্য খাবারের প্যাকেট বরাদ্দ দেয়া হয়েছে ।

বরাদ্দকৃত ত্রাণকার্য (নগদ) অর্থ শুধুমাত্র আপদকালীন সময়ে বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে মানবিক সহায়তা হিসেবে বিতরণ করতে হবে ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :