300X70
মঙ্গলবার , ১২ এপ্রিল ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তীব্র যানজটের জন্য দায়ী সমন্বয়হীনতা: মেয়র আতিকুল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১২, ২০২২ ১১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : “রাজধানীর তীব্র যানজটের জন্য মূলত বিভিন্ন বিভাগের সমন্বয়হীনতা দায়ী। এই যানজট থেকে রেহাই পেতে হলে সমন্বিতভাবে কাজ করতে হবে। যানজট নিরসনে সংশ্লিষ্ট সকল বিভাগের সম্মিলিতভাবে কাজ করার কোন বিকল্প নেই।”

আজ মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে রাজধানীর গুলশান-২ এ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) প্রধান কার্যালয় নগর ভবনে মেয়র মহোদয়ের সম্মেলন কক্ষে মোহাম্মদপুরস্থ বিআরটিসি বাস ডিপো সংলগ্ন ইন্টারসেকশন প্রশস্থকরনের লক্ষ্যে বিআরটিসির সাথে ডিএনসিসির সমযোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে মেয়র মোঃ আতিকুল ইসলাম এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, “আমরা নিজেরাই অপরিকল্পিতভাবে বিভিন্ন ভবন ও স্থাপনা গড়ে তোলার মাধ্যমে তীব্র যানজট সৃষ্টি করেছি। অতএব পরিকল্পিতভাবে আমাদের কাজ করতে হবে। বিচ্ছিন্নভাবে কাজ করলে সমস্যা সমাধান সম্ভব নয়।”

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতাধীন মোহাম্মদপুর, আসাদ এভিনিউ, সাত মসজিদ রোড, বেড়ী বাঁধ বাঁশবাড়ী সড়ক এবং শেরেবাংলা রোড হতে আগত যানবাহন সমূহের নির্বিঘ্ন চলাচল, যানজট নিরসন এবং নিরাপদে পথচারী চলাচলের সুবিধার জন্য মোহাম্মদপুরস্থ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) বাস ডিপো সংলগ্ন ইন্টারসেকশন প্রশস্থকরনের লক্ষ্যে বিআরটিসির সাথে ডিএনসিসির সমযোতা স্মারক স্বাক্ষরিত হয়।

ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলামের উপস্থিতিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ সেলিম রেজা এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের পক্ষে চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম উক্ত সমযোতা স্মারক স্বাক্ষর করেন।

সমযোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিএনসিসির প্রধান প্রকৌশলী ব্রিঃ জেনাঃ মুহঃ আমিরুল ইসলাম, প্রধান সম্পত্তি কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক, ৩১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম (সেন্টু), ৩৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আসিফ আহমেদ এবং বিআরটিসি’র বাস ডিপোর ইনচার্জ মোঃ জুলফিকার আলী প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিজয়ের মাস: ৯ ডিসেম্বর রচিত হতে থাকে যুদ্ধ জয়ের অমর গাঁথা

ঈশ্বরগঞ্জে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

গণতন্ত্রের ছবক দেয় যে পশ্চিমা বিশ্ব, তারাও পারফেক্ট নয়, মন্তব্য ওবায়দুল কাদেরের

চট্টগ্রামে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নরসিংদী শিবপুরে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

মেয়েকে গলা কেটে-কুপিয়ে হত্যার পর বাবাকে হত্যাচেষ্টা

কঠিন পরীক্ষার মুখে ইউক্রেন

২৮ লাখ টাকার স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগে পুলিশের এএসআই গ্রেফতার

নতুন ওয়ার্ডের চলমান উন্নয়ন কাজ শেষ হলে জলাবদ্ধতা দূর হবে: মেয়র আতিকুল ইসলাম

কেরোসিন ঢেলে শিক্ষিকার শরীরে আগুন দিলেন স্বামী

ব্রেকিং নিউজ :