300X70
শুক্রবার , ১৫ জুলাই ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

২৮ লাখ টাকার স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগে পুলিশের এএসআই গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৫, ২০২২ ১২:৫৪ অপরাহ্ণ

সংবাদদাতা, ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় এক স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ২৮ লাখ টাকার স্বর্ণ ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ভাঙ্গা থানায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোলাম দস্তগীর বাবুল হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় ওই পুলিশ সদস্যসহ দুই জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত বুধবার (১৩ জুলাই) বিকালে এএসআই বাবুলসহ ২ জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, নড়াইল জেলার লোহাগড়া থানার কামঠানা গ্রামের অজিত বিশ্বাসের পুত্র পাপ্পু বিশ্বাসের যশোর সদর মার্কেটে স্বর্ণের দোকান আছে। তিনি গত ৯ জুলাই রাতে এক বন্ধুর কাছ থেকে ১১টি স্বর্ণের বার বা ১১০ তোলা স্বর্ণ কেনেন। পরে রাত অনুমানিক ১টার সময় বাড়ি ফেরার সময় তার গতিরোধ করেন পুলিশ সদস্য বাবুল। কথার এক পর্যায়ে বাবুল তার কাছে জানতে চায় সঙ্গে কী আছে? পরে তিনি জানান, তার কাছে বৈধ ১১টি স্বর্ণের বার আছে।

এ সময় এএসআই বাবুল তাকে চ্যালেঞ্জ করে বলেন, এটা অবৈধ স্বর্ণ। এরপর তাকে আটক করে জেল হাজতে চালান দেওয়ার হুমকি দেন বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের। পরে বাবুল তার ৭টি বার ফেরত দিয়ে ৪টি স্বর্ণের বার নিয়ে যান এবং তাকে ভয়ভীতি দেখিয়ে বলেন- তুই দ্রুত এলাকা ত্যাগ করবি। তখন পুলিশের সহকারী হিসাবে থাকা এলাকার মেহেদী হাসান মৃদুল নামের আরেকজন তার মোবাইল নিয়ে যায়। তখন ওই স্বর্ণ ব্যবসায়ী ভয়ে ও আতঙ্কে বাড়ি চলে যান।

এরপর মঙ্গলবার (১২ জুলাই) দিনগত রাতে ভুক্তভোগী ঘটনার বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজার নিকট বিস্তারিত জানান। তখন ওসি সে বিষয়ে এএসআই বাবুলকে জিজ্ঞাসা করলে প্রথমে বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন তিনি। পরে বাবুলের সহকারী মেহেদীকে মুখোমুখি জিজ্ঞেস করলে তিনি স্বীকার করেন। এর পরপরই বাবুলের বাসায় তল্লাশি চালিয়ে ৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

এ বিষয়ে ওসি সেলিম রেজা জানান, এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। এএসআই বাবুল হোসেন ও তার সোর্স মেহেদী হাসানকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মতিঝিলের আলোচিত পুলিশ হত্যার মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি টাঙ্গাইলে গ্রেফতার

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্বরাষ্ট্র সচিবের শ্রদ্ধা

আজ শহীদ বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের জন্মবার্ষিকী

বাংলাদেশ বিমান বাহিনীর সনদপত্র বিতরণ 

কুমিল্লার নাথেরপেটুয়ায় এক্সিম ব্যাংকের ১৩৭তম শাখার উদ্বোধন

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর পুষ্পার্ঘ্য অর্পণ 

দেশের ৩২৯টি পৌরসভায় ভোট: প্রথম ধাপের ২৫টি পৌরসভায় ১৩৩৩ জনের মনোনয়ন দাখিল

দেশের ৩২৯টি পৌরসভায় ভোট: প্রথম ধাপের ২৫টি পৌরসভায় ১৩৩৩ জনের মনোনয়ন দাখিল

এরশাদের উপহার জন্মাষ্টমীতে সরকারি ছুটি

বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে দেশ ও জাতি সম্মানিত হয় : মেয়র আতিকুল

ব্রেকিং নিউজ :