300X70
শুক্রবার , ১৯ মে ২০২৩ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২৩ ১২:০৩ পূর্বাহ্ণ

রাজীব শেখ, কুবি : “স্বদেশী স্পন্দনে, তারুণ্যের জয়গানে” এই স্লোগানকে ধারণ করে প্রতিষ্ঠিত থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দিনব্যাপী নাট্য কর্মশালা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৮ মে) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার দ্বিতীয় তলায় ১২ নম্বর কক্ষে সকাল ১০ টা শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে এ নাট্য কর্মশালা।

এতে প্রশিক্ষক হিসেবে ছিলেন থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের টেকনিক্যাল উপদেষ্টা ও নৃবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আইনুল হক। প্রশিক্ষক হিসেবে আরো উপস্থিত ছিলেন নাগরিক নাট্য সম্প্রদায় ও গার্ডেন থিয়েটারের নাট্য কর্মী সম্পা রানী সিংহ। এছাড়াও থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ইশতিয়াক আহমেদ, সাধারণ সম্পাদক মোহন চক্রবর্তী ও যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ হান্নান রহিম নাট্য কর্মীদের বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন।

থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ইশতিয়াক আহমেদ বলেন , প্রতিবছর সাংগঠনিক সপ্তাহ আয়োজন করার মাধ্যমে আমরা সদস্য সংগ্রহ করি। এবারো নতুন সদস্যদের জন্যই আমাদের আজকের এই আয়োজন। মূলত এই কর্মশালায় আমরা থিয়েটারের প্রাথমিক ধারণা সমূহ দিয়ে থাকি, সেই সাথে সদস্যদের সুপ্ত প্রতিভা গুলোকে খুঁজে বের করার চেষ্টা করি ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :