300X70
শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তুমুল তর্ক; এবার সরফরাজকে ‘বাস কন্ডাক্টর’ বলে খোঁচা সালমান বাটের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৫, ২০২২ ১০:০৩ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক:  পাকিস্তান জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক সরফরাজ আহমেদ ও সালমান বাট।

পাকিস্তান জাতীয় দলের সাবেক দুই অধিনায়ক তুমুল তর্কে জড়িয়েছেন! সরফরাজ আহমেদ বর্তমান জাতীয় দলের হয়ে খেললেও সালমান বাট ম্যাচ ফিক্সিং কাণ্ডে জড়িয়ে অনেক আগে থেকেই ক্রিকেটের বাইরে। পিএসএলের পারফরম্যান্স নিয়ে হঠাৎ এই দু’জন বিতর্কে জড়িয়ে পড়েছেন।

শুরুটা করেছিলেন সালমান বাট নিজেই। সরফরাজ আহমেদের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সাবেক পাকিস্তানি ব্যাটার ও অধিনায়ক। তাকে ঘায়েল করতে আরেক সাবেক অধিনায়ক সরফরাজও ‘জুয়াড়ি’ বলে অভিহিত করেন। তবে সালমানও কম যান না। এবার তিনি সরফরাজকে রীতিমত ‘বাস কন্ডাক্টর’ বলে খোঁচা দিলেন।

চলতি পাকিস্তান সুপার লিগে (পিএসএল) ছন্দে নেই সরফরাজ। পাকিস্তানি উইকেটরক্ষক-ব্যাটারকে এজন্য খেলায় মন দিতে বলেছিলেন সালমান। উত্তরে সরফরাজ টুইটারে লিখেছিলেন, ‘যে জুয়াড়ি মাঠে নেমে পাকিস্তানকে বেচে দেয়, সে যদি দায়বদ্ধতা নিয়ে ভাষণ দেয় তাহলে সৃষ্টিকর্তাই আমাদের বাঁচাতে পারবেন।’
কিন্তু সরফরাজের এই বক্তব্য নিয়ে বাট এতদিন চুপ ছিলেন। তবে শেষ পর্যন্ত মৌনতা ভেঙে ইউটিউবে তিনি এর জবাব দিয়েছেন। সরফরাজকে উদ্দেশ্য করে সালমান বাট বলেন, ‘তুমি ভুল দোকানে এসেছ। যা চাইছ তা এখানে পাবে না। এখানে অনেক দোকান আছে, যেখানে লোকেরা বাসের কন্ডাক্টরের মতো চিৎকার করতে থাকে। তুমি সেখানে যেতে পার।’

উল্লেখ্য, ২০১০ সালে স্পট ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিলেন সালমান। এরপর থেকে দেশের হয়ে আর খেলেননি তিনি। দল থেকেও নির্বাসিত হয়েছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :