300X70
রবিবার , ২৯ জানুয়ারি ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

“তুরাগ অ্যাক্টিভ” এর অ্যাক্টিভওয়্যার এখন পাওয়া যাবে দারাজ ও ফুডপান্ডা শপে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : পোশাকের অনলাইন বাজারে ক্রতোদরে ফ্যাশন ও অ্যাক্টিভ জীবনধারায় আগ্রহ বৃদ্ধিতে অ্যাক্টিভওয়্যার লাইফস্টাইল ব্র্যান্ড ‘তুরাগ অ্যাক্টিভ’ দশেরে সুপরচিতি অনলাইন মার্কেটপ্লেস দারাজ ও ফুডপান্ডার সাথে যুক্ত হয়েছে ।

ওয়েভ রাইডার্স লিমিটেডের ব্র্যান্ড ”তুরাগ অ্যাক্টিভচ নারী ও পুরুষ উভয়ের জন্য ট্রেনডি ও ফ্যাশনেবল। অ্যাথলিট এবং ক্রীড়াবিদদের বিবেচনাই এনে তাদের পছন্দসই ও মানসম্মত পোশাকের ডিজাইন করে যাচ্ছে। পাশাপাশি এই পোশাকগুলো সাধারণ মানুষের পরিধেয় ও উপযোগী করার দিকেও নজর রেখেছে।

তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফাইয়াজ রহমান বলেন, অ্যাথলিজার ব্র্যান্ড হিসেবে তুরাগ অ্যাক্টিভ বাংলাদেশে একটি ফিটনেস সচেতন ও অ্যাক্টিভ জীবনধারা গড়ার লক্ষ্যে দারাজ এবং ফুডপান্ডা শপের সাথে যৌথভাবে কাজ শুরু করেছে। এর ফলে আমাদের গ্রাহকরা আরও বেশি উপকৃত হবে।

যৌথভাবে কাজ করার লক্ষ্যে দারাজের বনানী কার্যালয়ে গত বুধবার (২৫ জানুয়ারি) এক সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করা হয়। এই অনুষ্ঠানে তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা এবং পরিচালক ফাইয়াজ রহমান, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং রায়হান কবির, ডিজিটাল কমার্সের সহকারী ব্যবস্থাপক সৈয়দ রফিাত হোসেন এবং দারাজের বাণিজ্যিক পরিচালক নাঈম আনিস, ক্যাটাগরি/ইন্ডাস্ট্রি ডিরেক্টর সুমন আহমেদসহ দুই প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর ফলে এখন থেকে তুরাগ অ্যাক্টিভওয়্যারের পোলো শার্ট, লেডিস টপস, স্পোর্টসওয়্যার, লেগিংস, সোয়েটশার্ট, জ্যাকেট, জগার সহ বিভিন্ন ধরনের অ্যাক্টিভওয়্যার দারাজের ওয়েবসাইটে পাওয়া যাবে।

এর আগে, একই লক্ষ্যে গত ৯ জানুয়ারি সোমবার ওয়েভ রাইডার্স লিমিটেডের গুলশান অফিসে তুরাগ অ্যাক্টিভ এবং ফুডপান্ডার মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করা হয়। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তুরাগ অ্যাক্টিভের প্রতিষ্ঠাতা এবং পরিচালক ফাইয়াজ রহমান, পরিচালক শামারুখ ফখরুদ্দিন, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং রায়হান কবির, ফুডপান্ডার সেলস ডিরেক্টর শাহরুখ হাসনাইন, হেড অফ শপ মাহমুদুল হাসান পাটোয়ারীসহ ফুডপান্ডার উর্ধ্বতন কর্মকর্তারা। এর ফলে তুরাগ অ্যাক্টিভের অ্যাক্টিভওয়্যারগুলি এখন পান্ডাশপেও বিক্রি করা হবে এবং ঢাকার কয়েকটি নির্দিষ্ট স্থানে ডেলিভারি দেয়া হবে।

অনুষ্ঠানে ফাইয়াজ রহমান বলেন, “ফ্যাশন ও ফিটনেস খাতে অত্যাধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবনে বিশেষজ্ঞ ওয়েভ রাইডার্স লিমিটেডের তুরাগ অ্যাক্টিভ ব্র্যান্ড। আমাদের পোশাকগুলো টেকসই উপকরণ দিয়ে তৈরি; যা অ্যাথলেটদের ভাল পারফর্ম করতে এবং ব্যায়ামের ক্ষেত্রে আরাম দিতে সাহায্য করে। অ্যাক্টিভওয়্যার ডিজাইন করার সময় আমরা ফ্যাশনের পাশাপাশি এর কার্যকারিতার বিষয়টিও চিন্তা করি।”

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কিশোরগঞ্জে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

ইসলামী ব্যাংক নওয়াবপুর রোড শাখার ইফতার মাহফিল

ড. আসিফ নাইমুর রশিদ গ্রামীণফোনের নতুন সিবিও

দক্ষিণ কেরাণীগঞ্জের কেয়ারটেকার হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন

অনুষ্ঠিত হলো বসুন্ধরা পেপার মিলস লিঃ এর হাইজিন টিমের “সাকসেস মিট ২০২০”

কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ স্মরণ

ভূমি অপরাধ আইনের উদ্দেশ্য হচ্ছে ভূমি সংক্রান্ত অপরাধে জড়িত হওয়া থেকে বিরত রাখা : ভূমিমন্ত্রী

বলিভিয়াকে উড়িয়ে আর্জেন্টিনার রেকর্ড ভাঙল ব্রাজিল

ঈশ্বরদীতে পুলিশের আনন্দ উদযাপন

ঈশ্বরগঞ্জে অপহৃিত ছাত্রীকে ছয়দিন পর গাজীপুর থেকে উদ্ধার

ব্রেকিং নিউজ :