300X70
রবিবার , ১০ অক্টোবর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তেজগাঁওয়ে গাড়ি থেকে লাশ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১০, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
গাড়ির ভেতর থেকে একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দিবাগত রাতে রাজধানীর তেজগাঁও এলাকাযর ক্যাপ্টেন মনসুর আলী সড়কে পড়ে থাকা ওই গাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। গাড়িটি বৃহস্পতিবার থেকেই সেখানে পড়ে ছিল বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে গাড়িটি থেকে বিকট গন্ধ বের হতে শুরু করে। উঁকি দিয়ে ভেতরে একটি মরদেহ দেখতে পায় পথচারীরা। দুর্গন্ধ ছড়িয়ে পড়লে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও সিআইডির ক্রাইম সিন ইউনিট। দরজা ভেঙে গাড়ির ভেতর থেকে বিভিন্ন আলামত উদ্ধার করেন তারা।

ডিএমপির (তেজগাঁও বিভাগ) উপ কমিশনার মােহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘এখন পর্যন্ত মৃতদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। শনিবার গাড়িটি হারিয়ে গেছে উল্লেখ করে ধানমন্ডি থানায় জিডি করে এর মালিক। এখানে এসে আমরা গাড়ির ভেতরে একটি মরদেহ পেয়েছি। তদন্ত শেষে জানা যাবে ঘটনার রহস্য।’

তবে, অলয় ঘােষ নামে এক ব্যাক্তি দাবি করেন মরদেহটি তার ভাই সজল ঘােষের। দশ বছর ধরে সজল ইউডিসি কন্সট্রাকশন লিমিটেডের এমডির গাড়িচালক হিসেবে কাজ করছেন বলেও জানান তিনি।

মৃত সজল ঘােষের ভাই অলােয় ঘােষ বলেন, ‘সজল ঘােষ সাধারনত রাত ১২টার দিকেই বাসায় আসে। বৃহস্পতিবার রাতে দেরি হলে আমি তাকে ফোন দিলেও সে ফোন ধরেনি। এরপরে সকালে ফোন দিয়েও পাওয়া যায়নি। এরপর তার কোম্পানি থেকে ফোন আসে যে গাড়ি পাওয়া গেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :