300X70
শনিবার , ২ অক্টোবর ২০২১ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তেজগাঁওয়ে বিস্ফোরণে দগ্ধ এক শিক্ষার্থীর মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২, ২০২১ ১২:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর তেজগাঁওয়ে তেজতুরী বাজারের দগ্ধ শিক্ষার্থী জিতু (২৮) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) মারা গেছেন।

আজ শনিবার সকালে তিনি মারা যান। বার্নের আবাসিক সার্জন এস এম আইয়ুব হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, জিতুর শরীরের ৬৫ শতাংশ দগ্ধ ছিল।

এর আগে শুক্রবার রাতে তেজগাঁও থানাধীন তেজতুরী বাজার এলাকার একটি ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় দুই শিক্ষার্থী দগ্ধ হয়েছিলেন।
দগ্ধ দুইজন হলেন- ইয়াসিন তালুকদার (৩১) ও জিতু (২৮)। তাদের দুজনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারির ইনস্টিটিউটে ভর্তি করা হয় ।

তেজগাঁও থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান জানান, রাত ৯টার দিকে ২৭/এ পূর্ব তেজতুরী বাজার ওই ছয়তলা ভবনের তৃতীয় তলায় এ দুর্ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই দুই জন দগ্ধ হয়েছে। দগ্ধ অবস্থায় তাদের দুজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়।

তিনি আরও জানান, আমরা প্রাথমিকভাবে দুই শিক্ষার্থীর নাম জানতে পেরেছি। দুজন হলেন- ইয়াসিন তালুকদার, তার গ্রামের বাড়ি চাঁদপুরে ও অপরজন জিতু (২৮)।
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইয়ুব হুসাইন জানান, তেজগাঁও তেজতুরী বাজার এলাকা থেকে দুইজন দগ্ধ হয়ে এসেছে। তাদের দুইজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউতে) ভর্তি করা হয়। দুই জনের অবস্থা আশঙ্কাজনক, ইয়াসিন তালুকদারের শরীরে ৫০ শতাংশ দগ্ধ হয়েছে ও জিতু শরীরে ৬৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনেরই শ্বাসনালী দগ্ধ হয়েছে।

এদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে সিটিটিসির উপ-পুলিশ কমিশনার আব্দুল মান্নান জানান, তেজতুরী বাজার এলাকার একটি বাসায় ঘটে যাওয়া বিস্ফোরণে বিস্ফোরক দ্রব্য জাতীয় কিছুর সন্ধান পাওয়া যায়নি। বিস্ফোরণের ঘটনাটি অন্য কোনো কারণে হতে পারে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে। আহতদের সঙ্গে কথা বলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দুর্গম ও প্রত্যন্ত এলাকায় সােলার প্যানেলের মাধ্যমে দ্রুত বিদ্যুৎ পাচ্ছেন চরের অবশিষ্ট মানুষ

রাষ্ট্রীয় উদ্যোগে তথ্য সুরক্ষা দিবস পালনের দাবি জানালো টিক্যাব

সমুদ্রের তলদেশ থেকে টাইটানের ধ্বংসাবশেষ উদ্ধার

আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করলো এনার্জিপ্যাক

বিদেশি মিডিয়ার স্লট ভাড়া করে দেশবিরোধী অপপ্রচার করছে একটি চিহ্নিত চক্র: তথ্যমন্ত্রী

মালয়েশিয়ার রাজা-প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার আম উপহার

সাংবাদিক পরিচয়ে উত্তরায় আটক ৫ জন জেলহাজতে

ই-স্পেশালিষ্ট সেবা চালু করতে সুইসকন্ট্যাক্টের সাথে ডিজিটাল হসপিটালের অংশীদারিত্ব

নিরাপত্তা ব্যবস্থায় ত্রুটি পেলে ট্রেড লাইসেন্স বাতিল করা হবে : মেয়র আতিকুল

‘একটি মানবিক বাংলাদেশ প্রতিষ্ঠা আমাদের স্বপ্ন হওয়া প্রয়োজন’

ব্রেকিং নিউজ :