300X70
বৃহস্পতিবার , ১০ নভেম্বর ২০২২ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

থাপ্পড় মেরে ছাত্রীর কানের পর্দা ফাটানো সেই শিক্ষক বরখাস্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১০, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা, যশোর: যশোরের চৌগাছা উপজেলায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে থাপ্পড় মেরে কানের পর্দা ফাটানোর ঘটনায় অভিযুক্ত সহকারী শিক্ষিকা নারগিস পারভীনকে সাময়িক বরখাস্ত ও একই শিক্ষাপ্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আসলাম হোসেনের বিরুদ্ধে পূর্বের অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুস সালাম স্বাক্ষরিত এক আদেশে ওই দুই শিক্ষককে সাময়িক বরখাস্ত করা হয়।

জানা গেছে, রোববার (৬ নভেম্বর) দুপুরে সহকারী শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমান চৌগাছার বহিলাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে যান। তিনি যখন অফিসে বসে প্রধান শিক্ষকের সঙ্গে কথা বলছিলেন, তখন সহকারী শিক্ষক নারগিস পারভীন ওই শিক্ষার্থীকে একটি ঝাড়ু এনে দিতে ও আরেক শিক্ষার্থীকে বিদ্যালয়ের সিঁড়িঘর ঝাড়ু দিতে বলেন। তবে পান্না ঝাড়ু নিয়ে এসে সেখানে রাখলেও অন্য শিক্ষার্থী ঝাড়ু দেয়নি।

এদিকে ঝাড়ু না দেওয়ায় পান্নাকে ডেকে শিক্ষক নার্গিস বলেন, ‘ঝাড়ু দিসনি কেন, ঝাটা দিয়ে তোর মুখ ভেঙে দেব’। তখন পান্না বলে, ‘আপনি কি আমার মুখ বানিয়ে দিয়েছেন, যে ঝাটা দিয়ে ভেঙে দেবেন?

তখন শিক্ষক নার্গিস মেয়েটির বাম কানে তিনটি থাপ্পড় মারে। এ সময় মেয়েটি কান্নাকাটি করলে নার্গিস পারভীন তাকে আরও কয়েকটি থাপ্পড় মেরে বলেন, লাগেনি। অভিনয় করছে’। পরে সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যার দিকে ভুক্তভোগী ছাত্রী গায়ে জ্বর ও কানে যন্ত্রণার কথা শুনে তার মা বিষয়টি জানতে চাইলে সব খুলে বলে। এ ঘটনায় মঙ্গলবার (৮ নভেম্বর) ভুক্তভোগী ছাত্রীকে তার মা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করাতে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করতে গেলে বিষয়টি প্রকাশ্যে আসে। এ ছাড়া অভিযোগ পাওয়া মাত্রই উপজেলা শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিদ্যালয়ে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা পান।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান জানান, বুধবার দুপুরে তদন্ত প্রতিবেদন জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের কাছে পাঠিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবেন তিনি।

এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুস সালাম জানান, ছাত্রীকে মারপিটের ঘটনায় বুধবার দুপুরে তদন্ত প্রতিবেদন এসেছে। ঘটনার সত্যতা পাওয়ায় ইতোমধ্যে সহকারী শিক্ষক নারগিস পারভীনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে পূর্বের অভিযোগের সত্যতা পাওয়ায় সহকারী শিক্ষক আসলাম হোসেনকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জিফাইভ গ্লোবালে সজল আলী ও আহাদ রাজা মীরের ওয়েব সিরিজ মুক্তি পাবে ২৫ জুন

ইসলামী ব্যাংকের শরী‘আহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত

প্রাইম ব্যাংক ও ভেজথানি হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

মেঘলা আকাশ ঢাকায়, ঝরতে পারে বৃষ্টি

বিশিষ্ট ব্যবসায়ী, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের মৃত্যুতে আইনমন্ত্রীর শোক

বাল্যবিবাহ এবং নারী ও শিশুর প্রতি সহিংসতা রোধে আইনের কঠোর প্রয়োগ করা হবে : প্রতিমন্ত্রী ইন্দিরা

ট্রাকচাপায় অটোরিকশাচালকসহ তিনজন নিহত

মিসকেসের অংশ-ব্যতীত সম্পূর্ণ নামজারি বাতিল না করতে পরিপত্র

৩ তলার ছাদ থেকে ৪ মাসের শিশুকে ছুড়ে ফেলে দিল বানর

অপ্রতিরোধ্য আর্জেন্টিনা, আরেকটি দুর্দান্ত জয়

ব্রেকিং নিউজ :