300X70
মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

থার্ড পারসন এলে সম্পর্কে জটিলতা সৃষ্টি হয় : সুবাহ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২১ ১০:০৪ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: সম্পর্কে যদি কোনো থার্ড পারসন বা তৃতীয় পক্ষ প্রবেশ করে তাহলে জটিলতা সৃষ্টি হয় বলে মন্তব্য করেছেন অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। গায়ক ইলিয়াস হোসেনের সঙ্গে বিয়ের পর নানা জটিলতার মুখে সোমবার দিবাগত রাতে এক ফেসবুক লাইভে তিনি এমনটাই জানান। সুবাহ বলেন, তিনি লাইভে আসতে বাধ্য হয়েছেন কারণ তার সংসারটা একদম ভাঙার পথে।

স্বামী ইলিয়াসের সাথে অনেক ঝামেলা হয়েছে জানিয়ে তিনি বলেন, বিষয়টি নিয়ে আপনারা অনেক কিছু ভাবতে পারেন। কিন্তু জানেন কেন ডিভোর্স হয়? সংসার ভাঙে মূলত থার্ড পারসনদের কারণে। এ নিয়ে ইলিয়াসের সাথে আমার এমন ঝগড়া ও ঝামেলা হয়েছে যে- শুধু মনে হয় ডিভোর্সটাই বাকি আছে।

সুবাহ আরও বলেন, আমার পরিবার ও বন্ধু-বান্ধবীসহ সবাইকে উপস্থিত রেখে আনন্দের সাথে বিয়ে করছি খুব হ্যাপিলি। কিন্তু এটা নিয়ে যে এরকম কাহিনি-কেচ্ছা শুরু হবে, তা কখনোই আশা করিনি। এ নিয়ে ইলিয়াসের সঙ্গে অনেক কিছু হয়েছে, আমরা পারিবারিক ভাবে অনেক ঝামেলার মধ্যে আছি। তবে এটা কিন্তু আমার আর ইলিয়াসের জন্য না, থার্ড পারসনরা এসব ক্রিয়েট করছে।
এসময় তিনি ইলিয়াসের সঙ্গে ফেসবুক লাইভের বাকবিতণ্ডা নিয়েও কথা বলেন। সুবাহ বলেন, তখন আমাদের ঝগড়া চলছিল, তাই আমি রাগের মাথায় লাইভে আসি। কারণ আমি বুঝাতে চেয়েছিলাম- আমরা কতটা অশান্তির মধ্যে আছি। লাইভে আপনারা আমাকে চিল্লাইতে ও কান্না করতে দেখেছেন। ইলিয়াস আমাকে বুঝিয়েছে- এ গুলো হচ্ছে মূলত তৃতীয় ব্যক্তির কারণে।

এই লাইভে ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিন নাজকে নিয়েও মুখ খুলেন সুবাহ। তিনি কারিনের সমালোচনা করে বলেন মেয়েটা (কারিন) ভাইরাল হতে চায়। তার সাথে ইলিয়াসের বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট নাই। কারিনের উদ্দেশ্যে সুবাহ আরও বলেন, আপনার বিয়ের লিগ্যাল কোনো ডকুমেন্ট থাকলে মিডিয়াতে উল্টাপাল্টা কথা না বলে আইন আনুযায়ী এগোতে পারেন, এভাবে পেইন দেবেন না।

সদ্য বিয়ে করা এই অভিনেত্রী আরও বলেন, এই মুহূর্তে আপনারা পারলে আমাদের এভোয়েড করেন, মজা নেবেন না। উল্টাপাল্টা বলে মানুষকে কনফিউজড করবেন না। ইলিয়াসের সাথে আমার আড়াই বছরের পরিচয়। আমরা ভালোবেসে জেনে-শুনেই বিয়ে করেছি। কেউ কাউকে জোর করিনি। সবাইকে জানিয়ে বিয়ে করতে চেয়েছিলাম কিন্তু হয়নি। তাই আপনারা ভুল বুঝে থাকলে আমাকে মাফ করবেন। সবাই আমাদের জন্য দোয়া করবেন- যেন ভালো থাকি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ভার্চুয়্যাল প্লাটফর্মে ইসলামী ব্যাংক বাংলাদেশের পরিচালনা পর্ষদের সভা অনুষ্ঠিত

আমার গ্রাম আমার শহর’ বাস্তবায়নে গুচ্ছ ভিত্তিক কমিটি গঠন

সনমান্দীতে এতিম ছাত্রদের নতুন জামা উপহার দিলেন চেয়ারম্যান জিন্নাহ্

সাংবাদিক কল্যাণ তহবিলে ১০ কোটি টাকা দেওয়ার ঘোষণা

ময়মনসিংহ হাসপাতালে ৯,৯৬৮ সিলিন্ডার অক্সিজেন দিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

‘সব রেল স্টেশন সংস্কার ও আধুনিকায়ন হচ্ছে’

স্বাস্থ্য ঝুঁকিতে রাঙ্গুনিয়ার ১৫ হাজার ইটভাটা শ্রমিক

রাষ্ট্রপতি আজ বঙ্গবন্ধুর ওপর স্মারক বক্তৃতা দেবেন সংসদে

প্রতিরক্ষামন্ত্রীকে বরখাস্তের প্রতিবাদে ইসরাইলে বিশাল বিক্ষোভ

মোংলায় বাল্কহেড ডুবি: আরও ১ মরদেহ উদ্ধার

ব্রেকিং নিউজ :