300X70
শনিবার , ১৯ মার্চ ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণখানে অপহৃিত শিশু মুগদায় উদ্ধার, গ্রেফতার ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৯, ২০২২ ৯:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখান থানার কোটবাড়ি এলাকা থেকে অপহৃত দুই বছরের শিশু এনামুল হাসানকে মুগদা থানার কমলাপুর টিটি পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা উত্তরা বিভাগের বিমানবন্দর জোনাল টিম। গ্রেফতারকৃতরা হলেন- মো. নাছির উদ্দিন ও মো. মেহেদী হাসান।

আজ শনিবার সন্ধায় দক্ষিনখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো, মামুনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, আজ গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. কায়সার রিজভী কোরায়েশী জানান, গত ১৫ মার্চ ২০২২ দক্ষিণখান থানার কোটবাড়ি এলাকা থেকে মোঃ বিল্লাল হোসেনের দুই বছরের শিশু পুত্র এনামুল হাসান অপহৃত হয়। এরপর অপহরণকারী চক্রের সদস্যরা ভিটিমের মায়ের মোবাইলে ফোন করে মুক্তিপণ হিসেবে ৩ লাখ টাকা দাবি করে। দাবিকৃত মুক্তিপণের টাকা না দিলে ভিকটিম (এনামূল হাসান)কে মেরে লাশ গুম করে ফেলার হুমকি প্রদান করে অপহরণকারীরা। ওই ঘটনায় ১৭ মার্চ অপহৃত শিশুর বাবা দক্ষিণখান থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলাটির তদন্তভার গ্রহন করে গোয়েন্দা উত্তরা বিভাগ।

কায়সার রিজভী কোরায়েশী আরো জানান, মামলা তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার দুপুর ২ টার দিকে অপহরণকারীদের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে গাজীপুরের টঙ্গী থানার বিশ্ব ইজতেমা মাঠ সংলগ্ন এলাকা থেকে অপহরণকারী চক্রের সদস্য নাছির উদ্দিন কে প্রথমে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে নাছিরের দেওয়া তথ্যের ভিত্তিতে একই দিন বিকেল সাড়ে ৩ টার দিকে রাজধানীর মুগদা থানার কমলাপুর টিটি পাড়া এলাকায় অপর একটি অভিযান চালিয়ে নাসিরের সহযোগী অপহরণকারী মেহেদী হাসানকে গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজত থেকে অপহৃত দুই বছরের শিশু (ভিকটীম) এনামুল হাসানকে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃতরা শিশু এনামুল হাসানকে অপহরণ করে প্রথমে টঙ্গী তুরাগ নদীর পাড়ে নিয়ে যান। সেখান থেকে পরে তারা ভিকটিমের মা’র মোবাইল ফোনে মুক্তিপণ দাবি করে মেসেজ পাঠান।
তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহন করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :