300X70
রবিবার , ১৩ আগস্ট ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে গাড়ি চোর চক্রের মূলহোতা দুলাল গ্রেফতার, পিকআপ জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৩, ২০২৩ ১১:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, অপহরন ও হত্যাসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামীদের গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

সম্প্রতি উদ্বেগের সাথে লক্ষ্য করা যায় রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল, পিকআপসহ বিভিন্ন প্রকার গাড়ি ছিনতাই ও চুরির ঘটনা ঘটছে। র‌্যাব এসব গাড়ি ছিনতাইকারী ও চোর চক্রের সাথে জড়িতদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (১২ আগস্ট) দুপুরে অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের ১ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ দুলাল হোসেন (৩০), পিতা- মৃত সিরাজ হোসেন, সাং-গজারিয়া, থানা-লালমোহন, জেলা-ভোলা, এ/পি-জুরাইন, বাসা নং-৪২০, থানা-শ্যামপুর মডেল, ঢাকা বলে জানা যায়।

এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহ্পুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে গত (৮ আগস্ট) ডেমরা থানাধীন ডগাইর রাস্তার মাথা এলাকা হতে দুলাল কতৃক চুরিকৃত ০১টি পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের মূলহোতা। সে বেশ কিছুদিন যাবৎ রাজধানীসহ আশপাশের বিভিন্ন এলাকা হতে মোটরসাইকেল, পিকআপসহ বিভিন্ন প্রকার গাড়ি চুরি করে আসছিল। এছাড়া তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় চুরি, মাদকসহ ০৪টি মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :