300X70
বুধবার , ১৩ জানুয়ারি ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৩, ২০২১ ৩:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) ৬ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন মীরেরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে আলম (৪২), মিলন শেখ (৩৮), আব্দুর রউফ সেন্টু (৫০), ফরিদ শেখ (৪৫), রফিকুল ইসলাম (৩০), তপন দেব (৫০), সোহেল (৪০) এবং আনোয়ার হোসেন (৪৫) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ৮টি মোবাইল ফোন, ৭ প্যাকেট ও খোলা অবস্থায় ১৫৫ পিস কার্ড (তাস) এবং নগদ ১৯ হাজার ৬শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ অনুমান ১৯.১৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন দোলেশ্বর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে হারুন মাতুব্বর (৪৮),  মিজানুর রহমান (৩৬), সুজন (৩৬), মনির হোসেন (৩৬), হানিফ শেখ (৩৫), এমদাদুল হাওলাদার (৪০) এবং বাবুল (৬০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৬টি মোবাইল ফোন, ৩৬৪ পিস কার্ড (তাস) ও নগদ ৪ হাজার ১শ’ ৮০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একই তারিখ অনুমান ২০.৫০ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন হাসনাবাদ এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৮ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে জামাল (৪০), শাকিল (৩০), শহিদ (৪০), আলমগীর হোসেন (২৭),  আলাউদ্দিন (৩৭), মিলন (৪৫), ইলিয়াস খান (৪৭) এবং নজরুল ইসলাম (৩৮) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ৮টি মোবাইল ফোন, জুয়া খেলায় ব্যবহৃত ৩১২ পিস কার্ড (তাস) ও নগদ ৪ হাজার ১শ’ ৭০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

করোনায় একদিনে আরও ৩৮ জনের মৃত্যু

ভোরের কাগজের সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী আর নেই

এবারের বই মেলায় হুমায়রা স্যারন এর ”ব্র্যান্ড নিউ হেল”-এর উন্মোচন

বীর মুক্তিযোদ্ধাদের ঈদ উপহার দিলেন প্রধানমন্ত্রী

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসানের অবসর জনিত বিদায় ও নবনিযুক্ত সচিব মো. মশিউর রহমান (এনডিসি)এর দায়িত্ব গ্রহণ

সূর্যমুখী চাষে কৃষকের মুখে হাঁসি

যেসব পদে লোক নিবেন ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়

ময়মনসিংহে বজ্রপাতে দুই স্কুলছাত্রের মৃত্যু

বাংলা একাডেমি বইমেলার সিন্ধান্ত দুই একদিনের মধ্যে

ব্রেকিং নিউজ :