300X70
শুক্রবার , ১৫ জানুয়ারি ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জ ও বংশাল হতে ১৯ জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৫, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ ও বংশাল এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ১৯ জুয়াড়ি গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) পৌন ৪ টার দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর পশ্চিমপাড় এলাকায় একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে আকতার শেখ (২৬), সোহেল রানা (২৫), সাইফুল ভূঁইয়া (৩০), রিয়াজ আহম্মেদ (৩৩), আসিফ মিয়া (৩০), আঃ রহিম (৩৩), জনি মিয়া (৩৩), আল আমিন (২০), নোমান (২৪), নাসির (৩০) ও মামুন মিয়া(৩৫) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ১২টি মোবাইল ফোন, ২ প্যাকেট কার্ড (তাস), বেডশীট- ১টি এবং নগদ ১২ হাজার ৬শ’ ৫৫ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই দিন সন্ধ্যা সোয়া ৭ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার বংশাল থানাধীন মালিটোলা এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে আব্দুর রহিম (৪৫), কামরুল হাসান (৪২), আইয়ুব (৪৮), শিপলু হাসান (৩৮), দেলোয়ার (৪০), রাজু (৪০), শাহীন (৩৮) ও পিযুষ (৩৮) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ৭টি মোবাইল ফোন, ২টি টাকা রাখার বক্স, খোলা অবস্থায় ৩৫০ পিস জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ- ১৭ হাজার ১শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :