300X70
শুক্রবার , ৮ জানুয়ারি ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ২৪ জুয়ারি গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৮, ২০২১ ৯:৪৯ অপরাহ্ণ

  • অপরদিকে,  প্যাথিডিন ও গাঁজাসহ ২ জন গ্রেফতার।

নিজস্ব প্রতিবেদক: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় র‌্যাবের অভিযানে ২৪ জুয়ারি গ্রেপ্তার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়ারি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পাতবার (৭ জানুয়ারী) সন্ধ্যা সোয়া ৭টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন নদীধারা আবাসিক এলাকায় বিশেষ চালিয়ে জুয়া আসর হতে জুয়া খেলা অবস্থায় ২৪ জন জুয়ারিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে জামাল হোসেন মিঠুন (৪০), লিখন (৩৫), মনির হোসেন (৪০), শাহ আলম (২৯), বাকিউল আলম সাজ্জাদ (৩৬), কালাম (৪০), সুমন সাহা (৩৯), পারভেজ (২৬), আকাশ (৩৬), আবুল হোসেন (৪৮), আঃ হালিম (৫০), রনি বেপারী (৩৩), মন্টু হাওলাদার (৪২), সুলতান বেপারী (৪০), মাসুদ বেপারী (৩৮), আল আমিন (৫৭), তুহিন (৪৫), মেহেদী হাসান (২৮), জয়নাল আবেদীন (৪৫), শেখ ফরিদ (৩৭), আঃ মান্নান (৫৮), মাজাহার (৩৮), লিটন দত্ত (৪৫) ও নিখিল চন্দ্র (৪০) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে ২১ টি মোবাইল ফোন, ১২ প্যাকেট ও খোলা অবস্থায় ৭০০ পিস কার্ড (তাস) ও নগদ- ২৪,৪৯২ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

  • অপরদিকে,  প্যাথিডিন ও গাঁজাসহ ২ জন গ্রেফতার:

একই তারিখ অনুমানিক ১৯.৪০ ঘটিকার সময় সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এবং স্কোয়াড কমান্ডার এএসপি এনায়েত কবীর সোয়েব এর নেতৃত্বে¡ রাজধানীর কলাবাগান থানাধীন বীর উত্তম কাজী নূরুজ্জামান সড়ক পান্থপথ এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮ (আটত্রিশ) পিস প্যাথিডিনসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ জাহাঙ্গীর (৩২), পিতা- মোঃ বাবুল, সাং- গিলারকান্দি, থানা- ঘোসাইহাট, জেলা- শরীয়তপুর বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২০.২০ ঘটিকার সময় র‌্যাব- ১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি এর নেতৃতে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন পার গেন্ডারিয়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১৯ (ঊনিশ) পুরিয়া গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির মোঃ মফিজুল ইসলাম @ শান্ত (৩৪), পিতা- মোঃ সিরাজুল ইসলাম, সাং- পার গেন্ডারিয়া, নতুন মহল্লা (সুলতান বেপারীর বাড়ী), থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকা। বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০১ টি মোবাইল ফোন ও নগদ- ১,৮৯০ টাকা উদ্ধার কারা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকাসহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

কুরবানির পশুর বর্জ্য পরিবেশসম্মতভাবে অপসারণ ও নির্ধারিত স্থানে ফেলতে পরিবেশ মন্ত্রণালয়ের আহ্বান

পথশিশুদের প্রতি দৃষ্টিভঙ্গি বদলাতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী

উৎসবের মৌসুমে ফুডপ্যান্ডার করপোরেট ভাউচারে বিশেষ ছাড়

ম্যাক্রোঁর কন্ঠে বাংলাদেশের জাতীয় সংগীত

শহীদ মিনারে বৃহস্পতিবার ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রতি সর্বস্তরের শ্রদ্ধা

গাজীপুরে আগুনে পুড়ে অঙ্গার স্বামী-স্ত্রী

জাতীয় যুব দিবস এ বছর ‘বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস

বৈশ্বিক বাজারে সবচেয়ে দ্রুত বর্ধনশীল ৫জি স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি

বিশ্ব ইজতেমার আরো ৫ মুসল্লির মৃত্যু

মশার উপদ্রব : ডেঙ্গু প্রতিরোধে আরো সচেতনতা জরুরি

ব্রেকিং নিউজ :