300X70
মঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ সিটির ৪র্থ ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা ১০ ফেব্রুয়ারি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩০, ২০২৪ ৪:০৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আগামী ১০ ফেব্রুয়ারি ৪র্থ ‘ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা’ এর উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান কার্যালয় নগর ভবনের মেয়র হানিফ মিলনায়তনে করপোরেশনের দ্বিতীয় পরিষদের ২৩তম করপোরেশন সভায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এ তথ্য জানান।

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস এ সময় বলেন, “গতকাল আমরা ২য় বারের মতো পিঠা উৎসব করেছি এবং যথারীতি এবার সাকরাইন উৎসবও আয়োজন করেছি। সফল আয়োজনের জন্য আমাদের ক্রীড়া ও সংস্কৃতি স্থায়ী কমিটিসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

তার সাথে সাথে জানাতে চাই যে, বিগত ৩ বছরের ন্যায় এবারও আমরা ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করতে চলেছি। ইনশাআল্লাহ আগামী ১০ ফেব্রুয়ারি ঢাকা মেয়র কাপের উদ্বোধন করা হবে।”

ঢাকা মেয়র কাপকে নতুন প্রজন্মের সাথে বন্ধন সুদৃঢ় করা অন্যতম উপায় উল্লেখ করে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “এই আয়োজন জনগণের সাথে বিশেষত তরুণ প্রজন্মের সাথে আমাদের বন্ধন সুদৃঢ় করার অন্যতম একটি উপায়।

আমি চাইবো, বিগত বছরগুলোর ন্যায় ৭৫টি ওয়ার্ড হতেই অংশগ্রহণ থাকবে। এই আয়োজনও এক ধরনের উৎসব। এর মাধ্যমে আমরা তরুণ প্রজন্মকে মাঠে ফিরিয়ে এনে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত সমাজ গঠনে বড় ধরনের ভূমিকা রাখতে পারব।”

দক্ষিণ সিটির সচিব আকরামুজ্জামানের সঞ্চালনায় করপোরেশন সভায় করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। এছাড়াও কাউন্সিলরবৃন্দ বিভিন্ন বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

করপোরেশন সভায় অন্যান্যের মধ্যে করপোরেশনের প্রধান প্রকৌশলী আশিকুর রহমান, পরিবহন মহাব্যবস্থাপক মো. হায়দর আলী, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা মোহাম্মদ নাসিম আহমেদ, প্রধান সম্পত্তি কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফজলে শামসুল কবিরসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ওয়ান ব্যাংকের সাড়ে ১১ শতাংশ লভ্যাংশ ঘোষণা

বগুড়ায় দলীয় কোন্দলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

পল্টন থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শনিবার

সুন্দরবন এলাকায় জলবায়ু ঝূঁকি হ্রাসে বহুমূখী কর্মসূচি বাস্তবায়ন করছে সরকার : পরিবেশমন্ত্রী

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিষয়ে প্রশিক্ষণার্থীদের শ্রদ্ধা

জন্ম ও মৃত্যু নিবন্ধন সেবায় নাগরিক ভোগান্তি দূর করা হবে : স্থানীয় সরকার মন্ত্রী

সীসার বিষাক্ততা থেকে শিশুদের রক্ষা করতে আহবান জানিয়ে মানববন্ধন ও র‍্যালী

মা ইলিশ সংরক্ষণ অভিযান সফল করতে সরকারের ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন

আগামীকাল মহান মে দিবস

নরওয়ে প্রতিনিধি দলের সাথে পরিবেশ মন্ত্রণালয়ের বৈঠক

ব্রেকিং নিউজ :