300X70
বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দারুণ সব অফারসহ শেয়ারট্রিপের ৫ লাখ ডাউনলোড উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৬, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের শীর্ষস্থানীয় ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপের অর্জনে যুক্ত হল আরও একটি মাইলফলক! গুগল প্লে স্টোরে ৫ লাখ বার ডাউনলোড হয়েছে অ্যাপটি, যা দেশের যেকোন ভ্রমণ ভিত্তিক অ্যাপের জন্য এবারই প্রথম। প্লে স্টোরের ট্রাভেল ও লোকাল ক্যাটেগরির মধ্যে তৃতীয় স্থানে রয়েছে এই অ্যাপটি। ৪২শ’রও বেশি রিভিউ থেকে ৪.৪ স্টার অর্জন করা এই অ্যাপটি ওয়ান-স্টপ ট্রাভেল সল্যুশন প্রদানের ক্ষেত্রে বিশ্বমঞ্চে দেশকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছে।

ব্যবহারকারীদের সাথে এ অর্জন উদযাপনে শেয়ারট্রিপ নিয়ে আসছে ৫ দিনব্যাপী দুর্দান্ত সব অফার।এছাড়াও শেয়ারট্রিপের সকল সেবায় থাকছে ৫ শতাংশ ছাড়। শেয়ারট্রিপ থেকে বুক করলেই দেশজুড়ে বিভিন্ন হোটেল ও রিসোর্টে গ্রাহকেরা পাবেন আরও ৭৫ শতাংশ পর্যন্ত বিশাল ছাড়, এবং আন্তর্জাতিক হোটেলে থাকছে ৫ শতাংশ ছাড়। তাছাড়াও, ফ্লাইটে থাকছে ফ্ল্যাট ১৯ শতাংশ পর্যন্ত ছাড়। এই অফারগুলো চলবে ৬ জুলাই থেকে ১০ জুলাই পর্যন্ত।

স্থানীয় এবং আন্তর্জাতিক ফ্লাইট, হোটেল ও ট্যুর পরিষেবা প্রদান করে শেয়ারট্রিপ। দেশের প্রথম অটো ভয়েড, অটো রিফান্ড ও তারিখ পরিবর্তনের সুবিধা নিয়ে এসেছে শীর্ষস্থানীয় এ ট্রাভেল টেক প্রতিষ্ঠান। এতে করে ব্যবহারকারীরা শুধুমাত্র কয়েক ট্যাপেই অ্যাপের মাধ্যমে তাদের ভ্রমণ পরিকল্পনায় পরিবর্তন আনতে পারবেন, যা তাদের ভ্রমণ অভিজ্ঞতাকে করে তুলবে আরও সহজ, দ্রুত ও ঝামেলামুক্ত। তাছাড়াও, ফ্লাইট ট্র্যাকার, কুইজ ও স্পিন টু উইন সহ নানান উদ্ভাবনী ফিচার রয়েছে শেয়ারট্রিপ অ্যাপ ও ওয়েব প্ল্যাটফর্মে। ব্যবহারকারীদের সাথে সম্পৃক্ততা বৃদ্ধিতে এবং শেয়ারট্রিপকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করে তুলতে অনন্য ভূমিকা রাখছে এসব ফিচার।

ভ্রমণ খাতের সম্প্রসারণ এবং সাধারণ মানুষদের ভ্রমণের দিকে আরও আকৃষ্ট করতে ২০১৯ সাল থেকে নিরলস কাজ করে যাচ্ছে শেয়ারট্রিপ। দীর্ঘদিনের অসামান্য প্রচেষ্টার ফলস্বরুপ ভ্রমণ খাতে অনন্য এই কীর্তি অর্জন করেছে প্রতিষ্ঠানটি। তাদের এই অসাধারণ অর্জন দেশে এবং দেশের বাইরের সকল ভ্রমণপ্রেমীদের মাঝে শেয়ারট্রিপের জনপ্রিয়তারই প্রতিফলন।

শেয়ারট্রিপের প্রধান নির্বাহী ও সহ-প্রতিষ্ঠাতা সাদিয়া হক বলেন, “দেশের পর্যটনখাতে নতুন মাত্রাদানের লক্ষ্য নিয়ে আমরা যাত্রা শুরু করি। আমাদের উদ্দেশ্য হচ্ছে স্মার্ট বাংলাদেশে ভ্রমণ খাতে রূপান্তর নিয়ে আসা। এ ব্যাপারে আমাদের মার্কেটিং ও টেক টিম নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে; মানুষের ভ্রমণ অভিজ্ঞতায় যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসতে আমরা এ অ্যাপ তৈরি করেছি।”

উল্লেখ্য, শেয়ারট্রিপের মাধ্যমে ভ্রমণ খাতে অসামান্য ভূমিকা রাখার জন্য প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী সাদিয়া হক সম্প্রতি কটলার অ্যাওার্ডস ২০২৩ অর্জন করেন। তার এই ভূমিকা শেয়ারট্রিপের সকল সদস্যদেরকে বাংলাদেশের ভ্রমণ খাতকে নতুন উচ্চতায় এগিয়ে নিয়ে যেতে আরও উৎসাহিত করছে। এই প্রচেষ্টার ফলস্বরুপ শেয়ারট্রিপ মাত্র চার বছরে মার্কেট লিডারে পরিণত হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাউবি ও অনলাইন এন্টারপ্রেনারস এসোসিয়েশনের মধ্যে আলোচনা সভা

পূর্বাচলে নিজস্ব ভবনের উদ্বোধন করল আইবিএ অ্যালামনাই ক্লাব

‍করোনায় সহায়তায় ৫৭৪ কোটি টাকা, উপকৃত হবে সোয়া কোটি পরিবার : ত্রাণ প্রতিমন্ত্রী

দারাজ ১১.১১ উৎসবে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

ঢাকা-গুয়াংজু রুটে টিকিটে বিশেষ ছাড় দিচ্ছে বিমান

হাইতিতে গোলাগুলির ঘটনায় সাংবাদিকসহ নিহত ৫

ঘূর্ণিঝড় ‘মোখা’য় সহায়তার জন্য দুটি টোল ফ্রি নম্বর চালু করেছে বিজিবি

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যা, ১০ জনের যাবজ্জীবন

তীব্র তাপদহে পথচারী ও গরীব মানুষের পাশে যুবলীগ

আশুগঞ্জে কঠোর লকডাউন অমান্য করেই চলছে পরিবহন, যাত্রীরাও মানছেন না স্বাস্থ্যবিধি

ব্রেকিং নিউজ :