300X70
মঙ্গলবার , ৯ নভেম্বর ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দারাজ ১১.১১ উৎসবে বিকাশ পেমেন্টে ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৯, ২০২১ ৩:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ১১.১১ বৃহত্তম বিক্রয় উৎসবে ১১ নভেম্বর, বৃহস্পতিবার সারাদিন দারাজ–এ কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই গ্রাহকরা পাবেন ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এ উৎসবে সর্বোচ্চ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক লিমিট ২০০ টাকা।

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ দেশে চতুর্থবারের মতো ‘দারাজ ১১.১১’ বিক্রয় উৎসবটি আয়োজন করছে। এ উৎসব উপলক্ষে বিভিন্ন অফারসহ নতুন সব পণ্যের সমাহার নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।

দারাজের ওয়েবসাইট ও অ্যাপ থেকে পোশাক, জুতা, ইলেকট্রনিক্স, গ্রোসারি, ডিজিটাল পণ্য, প্রসাধনী সামগ্রী, বাড়ির সাজসজ্জার সামগ্রীসহ সব ধরণের পণ্যে বিকাশ পেমেন্টে কেনাকাটা করে ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন গ্রাহকরা। ক্যাশব্যাক পেতে হলে গ্রাহককে ১১ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে পেমেন্টে গেটওয়ে থেকে পেমেন্ট সম্পন্ন করতে হবে। এ সম্পর্কে আরও বিস্তারিত জানা যাবে বিকাশের ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited -এ।

দারাজে পণ্য কিনে প্রথমবার বিকাশ পেমেন্টের ক্ষেত্রে পণ্য নির্বাচন করার পর দারাজের অ্যাপ বা ওয়েবসাইটের পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার এই অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধু বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :