300X70
শনিবার , ৪ জুন ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দিয়ে দেশকে অশান্ত করতে চায় : আইসিটি প্রতিমন্ত্রী পলক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৪, ২০২২ ১১:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি’র ছাত্রদল ও যুবদল কর্তৃক প্রাণনাশের হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দিয়ে দেশকে অশান্ত করতে চায়।

প্রতিমন্ত্রী আজ বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ সিংড়া উপজেলা ও পৌর শাখার আয়োজনে প্রতিবাদ সমাবেশে বিক্ষোভ মিছিলে শেষে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

পলক ১৯৭৫ সালের খুনীদের রাজপথে মোকাবেলা করে ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে আবারো ৭১ সালের হাতিয়ার গর্জে উঠবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন। হুমকীদাতাদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, এইবার যদি ৭১ এর হাতিয়ার গর্জে ওঠে তাহলে আর কোনো মানবিক ছাড়ের সুযোগ তারা পাবে না।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সততা, সাহসিকতা, ও দূরদর্শিতা দিয়ে একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়ন করে দেশকে
উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে। দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চায়।
সমাবেশে উপস্থিত বিক্ষোভকারীদের উদ্দেশ্যে পলক আরো বলেন, আপনারা সিংড়ার মাটিতে, প্রত্যেক গ্রামে গ্রামে কমিটি গঠন করবেন। যেখানেই সন্ত্রাসীরা অপচেষ্টা কিংবা এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করবে সেইখানেই তাদেরকে জবাব দেয়া হবে সাংগঠনিক ভাবে।

প্রতিমন্ত্রী বলেন রাজনৈতিক ও সাংগঠনিকভাবে ৭৫ এর খুনীদেরকে রাজপথে মোকাবেলা করে ২০৪১ সালের মধ্যেই
বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশের আধুনিক রূপ একটি উচ্চ আয়ের, প্রযুক্তি নির্ভর এবং জ্ঞান ভিত্তিক স্মার্ট বাংলাদেশ আমরা গড়ে তুলবো ।
ট্রাকে স্থাপিত মঞ্চে সিংড়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপাতিত্বে এই প্রতিবাদ সমাবেশ সঞ্চালনা করেন স্থানীয় পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিকসহ উপজেলা ও থানা আওয়ামী লীগের নেতাসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতারা।

এতে উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধু বিশ্ববাঙালির নেতা, বিএনপিকে বলবো ইতিহাস মেনে নিন : ড. হাছান মাহমুদ

দেশে ইসলাম এসেছে শান্তির পথে : তথ্যমন্ত্রী

অসাম দুনিয়ায় হারিয়ে যান স্যামসাং গ্যালাক্সি এ০৩এস -এর সাথে

মোবাইলে স্টাটাস দেখে শিশু আম্বিয়ার চিকিৎসার দায়িত্ব নিলো সমাজকল্যাণ মন্ত্রণালয়

আম বয়ানের মধ্যেদিয়ে চলছে বিশ্ব ইজতেমা দ্বিতীয় পর্ব

মোহাম্মদ শামসুল ইসলাম ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত

চার থেকে পাঁচ হাজার রোহিঙ্গা ভাসানচরে যেতে আগ্রহী

‘বোর্দো’ থেকে ‘নিউ কিউএলইডি’ টেলিভিশন প্রযুক্তির উদ্ভাবনে চমক

টুইটারের ৭৫ শতাংশ কর্মী ছাঁটাই করবেন ইলন মাস্ক, দাবি রিপোর্টে

আত্রাইয়ে টিউবওয়েল ও সেলাই মেশিন বিতরণ

ব্রেকিং নিউজ :