300X70
সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দি প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১:৩৮ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : কর্মব্যস্ত জীবনে সাময়িক বিরতি দিয়ে আনন্দ বিনোদনে রঙিন একটা দিন কাটালেন প্রিমিয়ার ব্যাংক পরিবারের প্রায় ৩ হাজার সদস্যরা। গত শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল থেকেই প্রিমিয়ার ব্যাংক পরিবারের কর্মকর্তা ও তাঁদের পরিবারের উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে মুন্সিগঞ্জের সিরাজদিখানের “ঢালীস আম্বার নিবাস”। দেশের ব্যাংকিং খাতের অন্যতম শীর্ষ ব্যাংক দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পিকনিক নানান বর্ণিল আয়োজনে সাজানো হয়েছিলো।

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত না থাকতে পারলেও তিনি প্রিমিয়ার পরিবারের সকলকে শুভেচ্ছা বার্তা জানান। সকালে প্রাতরাশের পর ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ, উদ্বোধনী বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন ব্যাংকের চারজন এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ নওশের আলী, সাঈদ সেকান্দর রোমেল, শামসুদ্দিন চৌধুরী এবং মো. শহীদ হাসান মল্লিক।

উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডিসহ “ঢালীস আম্বার নিবাসের স্বত্বাধিকারী নজরুল ইসলাম ঢালী। এ সময় আগত সকলকে প্রিমিয়ার ব্যাংক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবালের শুভেচ্ছা বার্তা “এবছর হবে প্রিমিয়ার পরিবারের আনন্দের বছর” বক্তব্য তুলে ধরেন অনুষ্ঠান সঞ্চালক ব্যাংকের হেড অব ব্র্যান্ড মার্কেটিং ও কমিউনিকেশন প্রধান মো. তারেক উদ্দিন। মাননীয় চেয়ারম্যানের বক্তব্যে উজ্জীবিত প্রিমিয়ার পরিবার।

জমকালো ও বর্ণাঢ্য আয়োজনে পিকনিক খেলাধূলা কমিটির সহযোগিতায় অনূর্ধ্ব ৬ বছর বালক ও বালিকা, অনুর্ধ্ব ১০থেকে ১৬ বছর বয়সীদের দৌড় প্রতিযোগিতা এবং ৪০ বছর এবং চল্লিশোর্ধ বয়সীদের ‘কে হতে চায় মেসি’ গোল কিক প্রতিযোগিতা, সিনিয়র ম্যানেজমেন্ট গোল কিক প্রতিযোগিতা, নারী সদস্যদের জন্য শ্বাসরুদ্ধকর পিলো পাস প্রতিযোগিতা, কাপলদের বল নিক্ষেপ প্রতিযোগিতা এবং সাব স্টাফদের ১০০ মিটার দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

দুপুরে নামাজ এবং খাবারের বিরতির পর পড়ন্ত বিকেলে অনুষ্ঠিত হয় প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী, মনোজ্ঞ সাংস্কৃতিক ও র‍্যাফল ড্র অনুষ্ঠান। পুরস্কার বিতরণীর মাঝে মনোমুগ্ধকর সংগীত পরিবেশন করেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মিতুয়া হেমা, মিঠু ও নাজু আখন্দ।

আয়োজনের সমাপ্তি ঘটে ডিজে মারিয়া এবং ডিজে ইয়ামিনের প্রাণবন্ত পরিবেশনায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

নোয়াখালীতে সরকারি চাকরিজীবীদের আবাসিক ফ্ল্যাটের উদ্বোধন

বঙ্গবন্ধু চারজাতি ফিজিক্যালি চ্যালেঞ্জড (প্রতিবন্ধী) ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের ইফতার ও দোয়া মাহফিল

এবারের ঈদে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে স্মার্টফোন জেতার সুযোগ

বিশ্বে মৃত্যু ৫০ লাখ ১১ হাজার, শনাক্ত ২৪ কোটি ৭৪ লাখ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩২ জনের মৃত্যু

পশ্চিমবঙ্গে দৈনিক সংক্রমণ ৫ হাজারের নিচে

বঙ্গবন্ধুকন্যার কারাবাস : পিতার দীক্ষা ও ত্যাগে নিজেকে নির্মাণ

সাবেক গণপরিষদ সদস্য আব্দুল মালেক শহীদুল্লার মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

কৃষকদের ধান কেটে দিচ্ছে কম্বাইন্ড হারভেস্টর আধুনিক মেশিন

বিশ্বকাপে সৌদির কাছে এবার মাঠের বাইরেও হারতে পারে আর্জেন্টিনা!

ব্রেকিং নিউজ :