300X70
রবিবার , ১২ মার্চ ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দীর্ঘ ২১ বছর পর হচ্ছে প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১২, ২০২৩ ৫:২৭ অপরাহ্ণ

রুবেল মিয়া, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০২ ইং ব্যাচের দীর্ঘ ২১ বছর পর মিলিত হবে প্রাক্তন শিক্ষার্থীরা। ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে ১ম পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান সফল করতে নানা ধরনের আয়োজন করছেন আয়োজক কমিটি।

আগামী শুক্রবার (১৭ ই মার্চ) মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০২ ইং ব্যাচের সকল প্রাক্তন শিক্ষার্থী বন্ধুদের জন্য পূনমির্লনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

স্কুলের প্রাক্তন শিক্ষার্থী আলী আজগর ভূঁইয়া,আল আমিন, আলিনূর, নজরুল ইসলাম, আলম, বাপ্পী ভূঁইয়া, আমজাদ সহ অন্যান্য শিক্ষার্থীরা মিলে নেয়া হয় বিদ্যালয়ের ২০০২ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে পূর্ণমিলনী অনুষ্ঠানের উদ্যোগ। তাঁদের বহু পরিশ্রমের ফলে সেই উদ্যোগ বাস্তবায়ন হচ্ছে (১৭ ই মার্চ, শুক্রবার) মদনপুর সায়রা গার্ডেন রিসোর্টে।

এ উপলক্ষে ব্যাপক আয়োজন করছে অনুষ্ঠান আয়োজক কমিটি। ইতিমধ্যে অনুষ্ঠান সফল করতে তারা দফায় দফায় বৈঠক করে কর্মসূচী নির্ধারণ করছে।

জানা গেছে দীর্ঘ ২১ বছর পর প্রাক্তন শিক্ষার্থী বন্ধুদের আয়োজনে ১ম পুনর্মিলনী – ২০২৩ অনুষ্ঠানটিতে স্কুল শিক্ষক/শিক্ষিকা সহ প্রায় দেড় শতাধিক প্রাক্তন শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে।

অনুষ্ঠানকে কেন্দ্র করে আয়োজক কমিটি ও প্রাক্তন বন্ধুদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে পুরো স্কুল ক্যাম্পাস সাজানো হবে বর্ণিল সাজে সর্বত্র চলছে উৎসবের আমেজ। অনুষ্ঠানে ব্যাপক সংখ্যাক প্রাক্তন ছাত্র, শিক্ষক/শিক্ষিকা ও সুধীজন উপস্থিত থাকার কথা জানিয়েছে আয়োজকরা।

সকাল ১০ টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলবে রাত পর্যন্ত। থাকছে পুরোনো দিনের স্মৃতিচারণ,পুরাতন দিনের গাল-গল্প, কবিতা,গান ও সাবেক ও বর্তমান শিক্ষক ছাত্রদের মিলনমেলা। এছাড়াও স্কুলের সম্মানিত প্রাক্তন ও বর্তমান শিক্ষকদেরও আমন্ত্রণ জানিয়েছে আয়োজক কমিটি। থাকছে পুরোনো বন্ধুদের সারাদিনের ভূরিভোজনের বিশেষ পর্ব।

এছাড়াও নানান আয়োজনে অনুষ্ঠানটি জাঁকজমকপূর্ণ হবে বলে জানিয়েছে আয়োজকরা। ইতিমধ্যে অনুষ্ঠানের সকল প্রস্তুতি শেষ করতে দিন রাত পরিশ্রম করছে প্রাক্তন বন্ধুদের আয়োজিত উৎযাপন কমিটি।

আসছে ১৭ ই মার্চ শুক্রবার মদনপুর সায়রা গার্ডেন রিসোর্টে মিলনায়তনে বসবে প্রাক্তন ছাত্র শিক্ষকের মিলনমেলা।

অনুষ্ঠানে থাকছে পুরোনো বন্ধুদের জন্য গেঞ্জিসহ নানান আকর্ষণীয় উপহার। অনুষ্ঠানে আমন্ত্রিত ২০০২ ব্যাচের সকল শিক্ষার্থী বন্ধুদের যথাসময়ে উপস্থিত থাকতে বিশেষ অনুরোধ জানিয়েছে আয়োজকরা।

আয়োজক কমিটি বলেন আমাদের অনেক পরিশ্রম হলেও আমরা সকল প্রাক্তন শিক্ষার্থী বন্ধুদের একসাথে করতে পারছি এটাই আমাদের আনন্দ। আমরা আমাদের ২০০২ ব্যাচের পূরনো শিক্ষার্থী বন্ধুদের জন্য মেসেঞ্জারে গ্রুপ খুলেছি পাশাপাশি এই গ্রুপে এড হওয়া শিক্ষার্থী বন্ধুদের সাথে যোগাযোগ করে সহযোগিতা নিচ্ছি যাতে করে ব্যাচের কোনো বন্ধু অনুপস্থিত না থাকে। তাই আসছে ১৭ ই মার্চ শুক্রবার, আমরা এই পূর্ণর্মিলনী মিলনমেলায় সকল বন্ধুদেরকে একত্রে দেখবো এটাই আমাদের প্রত্যাশা এবং ব্যাচের সকল শিক্ষার্থী বন্ধুদের উক্ত অনুষ্ঠানে উপস্থিতি কামনা করছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চাটখিল উপজেলায় সিআইজি কংগ্রেস অনুষ্ঠিত

শেখ হাসিনা সরকার মৎস্যজীবী বান্ধব সরকার : সুজিত রায় নন্দী

প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিতে কাজ করছে সরকার : সুজিত রায় নন্দী

রাতে চিড়িয়াখানার ভেতরে রহস্যময় প্রাণী, সাহায্য চাইছে কর্তৃপক্ষ

ফিতরার হার জনপ্রতি সর্বোচ্চ ২ হাজার ৩১০ টাকা এবং সর্বনিম্ন ৭৫ টাকা নির্ধারণ

নেতাজি জন্মশতবর্ষ ১২৫ তম দিবস উপলক্ষে পশ্চিম বাংলা থেকে কমিটিতে থাকছেন তিন জন

গরু চুরির অভিযোগে দুই চোরকে চোখ বেঁধে মারধর

৭ মার্চ ছাড়া স্বাধীনতার ইতিহাস অপূর্ণ, অথচ বিএনপি দিনটি পালনই করে না : তথ্যমন্ত্রী

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা অত্যন্ত কঠিন কাজ : কৃষিমন্ত্রী

বড় জয়ে ছন্দে ফিরল ব্রাজিল

ব্রেকিং নিউজ :