300X70
বৃহস্পতিবার , ২১ মার্চ ২০২৪ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুটি আন্তর্জাতিক স্বীকৃতি পেলো মাইন্ডশেয়ার বাংলাদেশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২১, ২০২৪ ৮:৪৫ অপরাহ্ণ

‘ইনোভেটিভ এজেন্সি অব দ্য ইয়ার’ এবং ‘মোস্ট ইনোভেটিভ কোম্পানিজ’-এর

বাঙলা প্রতিদিন ডেস্ক : বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় মিডিয়া এবং বিজ্ঞাপনী সংস্থা, এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড; ৩১তম ওয়ার্ল্ড ব্র্যান্ড কংগ্রেস অনুষ্ঠানে ‘ইনোভেটিভ এজেন্সি অব দ্য ইয়ার’ এবং ১৬তম ওয়ার্ল্ড ইনোভেশন কংগ্রেস-এ ‘মোস্ট ইনোভেটিভ কোম্পানিজ’-এর অন্যতম হিসেবে স্বীকৃতি পেয়েছে। এই সম্মাননা ইভেন্ট-গুলো ভারতের মুম্বাইতে স্বনামধন্য তাজ ল্যান্ডস এন্ড-এ যথাক্রমে ১৪ এবং ১৮ ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের কঠিন এবং প্রতিযোগিতাপূর্ণ মিডিয়া দৃশ্যপটে মাইন্ডশেয়ার বাংলাদেশ একাধারে দক্ষতা এবং একনিষ্ঠতার প্রমাণ দিয়ে আসছে। বিভিন্ন অসাধারণ ক্যাম্পেইনে উল্লেখযোগ্য সাফল্যের মাধ্যমে তারা বাংলাদেশের মিডিয়া ইন্ডাস্ট্রিতে উদ্ভাবনী বিজ্ঞাপনের নতুন মাত্রা যোগ করে চলেছে, সেই সাথে অর্জন করেছে দেশি ও বিদেশি নানারকম পুরস্কার ও স্বীকৃতি।

সম্প্রতি এই আন্তর্জাতিক সম্মাননাগুলো মাইন্ডশেয়ারের উদ্ভাবনী মনোভাব, ক্লায়েন্ট সন্তুষ্টি এবং ইন্ডাস্ট্রিতে শ্রেষ্ঠত্বের জন্য নিরলস প্রচেষ্টারই প্রমাণস্বরূপ। ক্লায়েন্টদের বিশ্বাস ও আস্থা মাইন্ডশেয়ার-কে ভবিষ্যতে আরো সামনে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা জোগাবে বলে তারা আশাবাদী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :