300X70
শনিবার , ২৫ ডিসেম্বর ২০২১ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দু’ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেলো বড় ভাইয়ের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৫, ২০২১ ১২:৩৪ পূর্বাহ্ণ

প্রতিনিধি, সাতক্ষীরা : বাড়ির সীমানা প্রাচীর নিয়ে দু’ভাইয়ের ঝগড়ায় প্রাণ গেলো বড় ভাই অজিত মন্ডলের (৬০)। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে শ্যামনগর উপজেলার দুরমুজখালী গ্রামে। বিষয়টি পারিবারিকভাবে নিস্পত্তি হওয়ায় বিকালে নিহত আজিত মন্ডলের শেষকৃত্য সম্পন্ন করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায় মৃত বিনোদ মন্ডলের দুই ছেল অজিত ও নিরাপদ মন্ডলের মধ্যে গত কিছুদিন ধরে সামীনা প্রাচীর নিয়ে বিববাদ চলছিল। শুক্রবার দুই ভাই তাদের সীমানা প্রাচীর দেয়াকে কেন্দ্র করে তারা বাদানুবাদে জড়িয়ে পড়ে। এসময় ছোট ভাই নিরাপদ তার বড় ভাই অজিত মন্ডলকে ধাক্কা দিলে তিনি মাটিতে পড়ে যায়। পুর্ব থেকে হৃদরোগে আক্রান্ত অজিত ঘটনাস্থলে অসুস্থ হওয়ার কয়েক মুহুর্ত পর তার মৃত্যু হয়।

নিহতের পরিবার সুত্রের দাবি দুই ভাইয়ের ধস্তাধস্তিতে পড়ে গিয়ে অজিতের মৃত্যু হয়। এবিষয়ে কারও কোন অভিযোগ না থাকায় বিকালে তার শেষকৃত্য সম্পন্ন করা হয়।

নুরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বখতিয়ার আহমদ জানান, বৃদ্ধ অজিত আগে থেকে অসুস্থ ছিল। শুক্রবার ছোট ভাইয়ের সাথে ঝগড়ার সময় ধাক্কাধাক্কির মধ্যে তার মৃত্যু হয়। বিষয়টি তারা পরিবারিকভাবে মিটিয়ে নেয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :