300X70
মঙ্গলবার , ১০ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশব্যাপী শিল্প শ্রমিকদের মাঝে ত্রাণ উপহার বিতরণ করলো বসুন্ধরা ফুড এন্ড মাল্টি ফুড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১০, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
কোভিড ১৯ মহামারীতে আক্রান্ত পুরো বিশ্ব বিগত দেড় বছরেরও বেশি সময় ধরে মহামারীর বিরুদ্ধে লড়াই করে যাচ্ছে। করোনামহামারীরসেইচ্যালেঞ্জ মোকাবেলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে দেশ ও মানুষের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দেশের অন্যতমবৃহৎশিল্প-গোষ্ঠীবসুন্ধরা গ্রুপ।

আর তারই ধারবাহিকতায় বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহানের উদ্যোগও নির্দেশনায় বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডের আয়োজনে দেশব্যাপী শিল্প সংশ্লিষ্ট শ্রমিকযোদ্ধাদের কষ্ট লাঘব করতে নেয়া হয়েছে বিশেষ ত্রান সহায়তা কার্যক্রম।

দেশব্যাপী ছড়িয়ে থাকা ৮,০০০ (আট হাজার) শিল্পশ্রমিক পরিবারকে ত্রাণ হিসাবে দেয়া হচ্ছে উপহার যেখানে থাকছে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। গতকাল মঙ্গলবার (১০ আগস্ট) ঢাকার মৌলভীবাজার, ভৈরববাজার, সাভার, ময়মনসিংহ এবং চাঁদপুরের পুরান বাজার এলাকায় ত্রাণ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়।

বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও বসুন্ধরা মাল্টি ফুড প্রডাক্টস লিমিটেডএর হেড অফ সেলস (বাল্ক) রেদোয়ানুর রহমানের নেতৃত্বে বিজনেস পার্টনারসদের (ট্রেডারস) সাথে নিয়ে দেশব্যাপী ছড়িয়ে থাকা এই শ্রমিকযোদ্ধা ও তাদের পরিবারকে সহযোগিতা করার জন্য উপহার সামগ্রী বিতরণ করেন।

প্রাথমিকভাবে দেশের ৮ টি বিভাগে সর্বমোট ৮,০০০ (আট হাজার) শিল্পশ্রমিক পরিবার পাচ্ছেন এই উপহার সহায়তা। সহযোগিতার এই ধারা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :