300X70
রবিবার , ১ আগস্ট ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ খাদ্যসামগ্রী দিলো ৩০০ অসহায় পরিবারকে

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১, ২০২১ ১:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক
দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী দিয়েছে। এ ছাড়া সবার মধ্যে মাস্ক বিতরণ করা ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

কালের কণ্ঠ শুভসংঘ সদস্যদের সহযোগিতায় গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার শিবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ৩০০ অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

একই দিন বগুড়া শিবগঞ্জ উপজেলার পর কাহালু ও নন্দীগ্রাম উপজেলায় মোট ৬০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। বগুড়া জেলার মাধ্যমে রাজশাহী বিভাগের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, গত দেড় বছর ধরে করোনা আমাদের ভোগাচ্ছে। সাধারণ মানুষ বেকার হয়ে পড়ছেন। খুব কষ্টে দিনাতিপাত করছেন।

গত বছর সরকারের পাশাপাশি বিভিন্ন শিল্পগোষ্ঠী সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিল। তবে এ বছর গত বছরের তুলনায় কমসংখ্যক শিল্পগোষ্ঠী পাশে দাঁড়িয়েছে। দেশের এই ক্রান্তিকালেও বসুন্ধরা গ্রুপ কালের কণ্ঠ শুভসংঘের মাধ্যমে সাধারণ মানুষকে খাবার সহায়তা দিচ্ছে। বগুড়া জেলার পাশাপাশি সারাদেশেই তাদের এই কার্যক্রম চলবে। তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞ জানাই।

শিবগঞ্জ পৌর মেয়র মো. তৌহিদুর রহমান মানিক বলেন, বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ দেশের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। শিবগঞ্জ উপজেলায় ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে। তাই তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আপনারা সবাই তাদের জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠর ব্যুরোপ্রধান লিমন বাসার, কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, বগুড়া জেলার উপদেষ্টা মোস্তফা মাহমুদ শাওন, সাধারণ সম্পাদক শিশির মোস্তাফিজ, সদস্য মশিউর রহমান জুয়েল, উত্তরা ইউনিভার্সিটির সাবেক সভাপতি আলমগীর হোসেন রনিসহ রায়হান, মাজিদ,নাঈম, নাজমুল, আরমান, মাইনুল, সাইদুর প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মহেশপুর পৌর নির্বাচনে নৌকার মাঝি হলেন আঃ রশিদ খাঁন

৯ হাজার টাকায় ডায়মন্ডের লকেট উইথ চেইন

ডেমরায় নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় ২৪ লক্ষ টাকা জরিমানা

প্রথমবারের মতো ‘বিপিএলওম্যানিয়া’ জরিপের কাজ শুরু করলো হানসা রিসার্চ

বুয়েটের ছাত্ররা যেনো ছাত্র থাকে : জিএম কাদের

‘বাঙলা প্রতিদিনে’ সংবাদ প্রচারের পর ইট ভাটা গুঁড়িয়ে দিলো রাঙ্গুনিয়ার পরিবেশ অধিদপ্তর

বিকাশ আ্যাপে দেয়া যাচ্ছে ওয়ালটন এবং বাটারফ্লাইয়ের কিস্তির টাকা

দেশে কৃষি অর্থায়নের সুবিধার্থে ইউসিবি’র সাথে আইফার্মারের পার্টনারশিপ

২০২৩ সালে সড়কে ঝরেছে প্রায় ৮ হাজার প্রাণ

বাজেট অধিবেশন বসছে বিকেলে

ব্রেকিং নিউজ :