300X70
শুক্রবার , ২২ জানুয়ারি ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশ ও জাতির মঙ্গলের জন্য জিএম কাদেরের সুস্থতা খুবই জরুরি : জিয়াউদ্দিন আহমেদ বাবলু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২২, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপির সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু। আজ বিকেলে জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল মিলনায়তনে জাতীয় মহিলা পার্টি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, দেশ ও জাতির মঙ্গলের জন্য গোলাম মোহাম্মদ কাদের এর সুস্থতা খুবই জরুরি।

তিনি বলেন, দেশের মানুষের প্রত্যাশা পূরন করতে গোলাম মোহাম্মদ কাদের অবিরাম পরিশ্রম করেছেন। তাঁর মত দেশপ্রেমিক নেতার সেবা দেশের মানুষের জন্য অত্যান্ত মঙ্গলজনক।
এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু আরো বলেন, দেশের মানুষ আজ করোনায় চিকিৎসা পাচ্ছেনা, করোনা টেষ্ট করতে পারছেনা।

তিনি বলেন, স্বাস্থ্যসেবা আমাদের জন্মগত অধিকার। স্বাস্থ্যসেবা মানুষের সাংবিধানিক অধিকার। অথচ পয়সা খরচ করে করোনা টেষ্ট করতে হচ্ছে যা অনেকের পক্ষেই সম্ভব হচ্ছেনা। করোনার কারনে অনেকেই বেকার হয়ে পড়েছে, জীবন-যাত্রা দুর্বিষহ হয়ে পড়েছে তাদের।

এমন বাস্তবতায় পয়সা খরচ করে দেশের অধিকাংশ মানুষ করোনার চিকিৎসা নিতে পারছেনা। তাই অনেকেই বিনা চিকিৎসায় মারা গেছেন। দেশে চরম বৈষম্য বিরাজ করছে, অথচ বৈষম্যে বিরুদ্ধেই আমাদের মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিলো।

জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বলেন, দেশের নারীর নিরাপত্তা নেই। নারীরা সম্ভ্রম রক্ষা করতে পারছেন না। ধর্ষণ বেড়েছে লজ্জাজনক হারে। তিনি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ধর্ষণ রোধে মৃত্যুদন্ডের আইন করতে দাবি করেছিলেন।

সরকার জাতীয় পার্টির দাবি অনুযায়ী ধর্ষণ রোধে আইন করেছে কিন্তু ধর্ষণ কমেনি। বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতির কারনেই ধর্ষণ রোধ করা সম্ভব হচ্ছেনা। সভ্য সমাজে ধর্ষণ কখনোই মেনে নেয়া যায়না। দেশের মানুষ পরিত্রাণ চায়, দেশের মানুষ শ^াষরুদ্ধকর অবস্থা থেকে মুক্তি চায়। দেশের মানুষকে মুক্তি দিতে গোলাম মোহাম্মদ কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টি সন্ত্রাস, নৈরাজ্য, ধর্ষণ, নির্যাতন ও নিপিড়ন মুক্ত নতুন বাংলাদেশ গড়বে।

এসময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হেসেন বাবলা এমপি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের একজন দেশ ও জাতির জন্য আদর্শবাদী নেতা। তাই তাঁর রোগমুক্তি কামনায় সারাদেশে প্রতিদিনই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

সভাপতির বক্তৃতায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও জাতীয় মহিলা পার্টির আহবায়ক এডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে জিএম কাদের দিনরাত পরিশ্রম করছেন। দেশের মানুষের কল্যানের জন্য তাঁর সুস্থ্যতা কামনায় দেশবাসীর কাছে দোয়া চান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আবদুস সবুর আসুদ, এড. মোঃ রেজাউল ইসলাম ভুইয়া, দোয়া ও মিলাদ পরিচালনা করেন প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় ওলামা পার্টির সভাপতি হাফেজ ক্বারী হাবিবুল্লা বেলালী, মাননীয় চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যক্ষ রওশন আরা মান্নান, জহিরুল আলম রুবেল, মেহেরুননেসা হেনা খান পন্নি, এড. লাকী বেগম, ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী, শফিকুল ইসলাম শফিক, সালমা হোসেন, যুগ্ম-মহাসচিব মোঃ বেলাল হোসেন, সম্পাদক মন্ডলীর সদস্য সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাইফুল ইসলাম, মোঃ হুমায়ুন খান, সুলতান মাহমুদ, জহিরুল ইসলাম মিন্টু, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক ভুইয়া, মোঃ আখতার হোসেন দেওয়ান, এমএ সোবহান, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, মোঃ দ্বীন ইসলাম শেখ, মোঃ ইছারুহুল্লা আসিফ, শেখ সারোয়ার, আলমগীর হোসেন. মোঃ ফারুক শেঠ, আবু ওয়াহাব, অধ্যাপক নুরুল বশর সুজন , জাতীয় মহিলা পার্টির নেত্রী- রিতু নুর, মিনি খান, মোমেনা বেগম, জেসমিন নুর প্রিয়াংকা, আসমা আক্তার, ফেরদৌসী বকুল, সীমানা আমির, সাদিয়া শারমিন, লুবনা আহমেদ, কেয়া মাসুদ, রেশমা বেগম, জোসনা আক্তার প্রমুখ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনের অনশনে রায়হানের মা

তিস্তার পানি বিপদসীমার উপরে

কুলাউড়ায় বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যা করল দুই ছেলে!

প্রধানমন্ত্রী কক্সবাজার বিমানবন্দরের রানওয়ে সম্প্রসারণের কাজের উদ্বোধন করবেন আজ

হাবিবুল আউয়াল কমিশনের শপথ বিকালে

স্টেশন ভেঙে বাইরে বেরিয়ে এল মেট্রো, মারাত্মক দুর্ঘটনা

দেশে করোনায় আরও ৩৯ জনের প্রাণহানি, নতুন শনাক্ত ২১৫৬

স্প্রাইটের নতুন ক্যাম্পেইন দিচ্ছে টিভি ও ফ্রিজ জেতার সুযোগ

অন্তর্ভুক্তিমূলক ব্যাংকিং যাত্রায় ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের পাঁচ বছর পূর্তি

চাটখিলে রমজানে স্বাস্থ্য সম্মত ইফতার সরবরাহ ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে মতবিনিময়

ব্রেকিং নিউজ :