300X70
মঙ্গলবার , ১৩ এপ্রিল ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দৈনিক জনতার সম্পাদকের স্ত্রী নাজমা আরা বেগম আর নেই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৩, ২০২১ ৮:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : দৈনিক জনতা সম্পাদক আহ্সানউল্লাহ্ স্ত্রী ও বিশিষ্ট্য সমাজসেবক নাজমা আরা বেগম আর নেই (ইন্নালিল্লাহি… রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ কণ্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার বিকালে জুরাইন পারিবারিক কবস্থাণে তাকে দাফন করা হয়। তারমৃত্যুতে শোক জানিয়েছেন দৈনিক জনতা’র প্রকাশক ছৈয়দ আন্ওয়ার ও জনতা পরিবারবর্গ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)সহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

নাজমা আরা বেগম এর মৃত্যুতে মিরপুরের কাজী পাড়া (শেওড়া পাড়া) শোকের ছায়া নেমে এসেছে। বিশেষ করে ওই এলাকায় অসহায় গরীব-দু:খী মানুষকে আথিকভাবে সহযোগি করতেন নাজমা আরা বেগম। এককথায় বলতে গেলে সকলের শ্রদ্ধারপাত্র এই মহিয়সী নারীকে হারিয়ে অনেকেই চোখের আবেগআপ্লুত হয়ে পড়েন।

তারপরিবারের সদস্যরা জানিয়েছেন, নাজমা আরা বেগম গতকাল মঙ্গলবার বাধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেন। তিনি আনোয়ারা বেগম মুসলিম গালর্স স্কুল এণ্ড কলেজ এর শিক্ষিকা ছিলেন। প্রায় ৪০ বছর এই নারী শিক্ষা প্রতিষ্ঠানে তিনি শিক্ষকতা করেছেন। মহিয়সী এই শিক্ষিকার ভাই কাশিম রউফ ছিলেন একজন বীরমুক্তিযোদ্ধা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :