300X70
মঙ্গলবার , ১৩ এপ্রিল ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নওগাঁয় তিনটি উপজেলায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৩, ২০২১ ৩:৫৪ অপরাহ্ণ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলার পোরশা, সাপাহার ও নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড-১৯ রোগীদের জন্য বিশেষায়িত অক্সিজেন লাইন সরবরাহের সুবিধাসংবলিত সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) বেলা ১২টায় ঢাকা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এ সময় জেলা প্রশাসক হারুন অর রশীদের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সের যুক্ত ছিলেন পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আব্দুল বারি, সিভিল সার্জন ডা:এবিএম আবু হানিফসহ তিন উপজেলা পরিষদের চেয়ারম্যান, নির্বাহী অফিসার, আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক নির্দেশনা দিচ্ছে বলেই দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন হচ্ছে। মানুষ মানুষের জন্য এবং মানুষের সেবা করার জন্যই আমরা রাজনিতি করি। সেন্ট্রাল অক্সিজেন প্লান্টের মাধ্যমে এসব অঞ্চলের মানুষ নিরিবিছিন্নভাবে অক্সিজেন সেবা পাবে। তাই প্রতিটি উপজেলায় সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থাপনের আহবান জানান তিনি।

মন্ত্রী আরো বলেন, শুধু আইন প্রয়োগ করে করোনা সংক্রমণ মোকাবেলা করা সম্ভব না। এই জন্য সবাইকে সচেতন হয়ে; স্বাস্থ্যবিধি মেনে চলে; সকলের প্রচেষ্টার মাধ্যমে করোনা মোকাবেলা করতে হবে। এবারের লকডাউন শক্তিশালীভাবে মেনে চলতে হবে। আমরা যদি এই সাত দিন স্বাস্থ্যবিধি মেনে চলি তাহলে ঈদটা আমরা ভালোভাবে করতে পারবো। তাই সরকারের যে নির্দেশনা রয়েছে সেই নির্দেশনার মধ্যে থেকেই আমাদেরকে করোনাকে মোকাবেলা করতে হবে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, এই লকডাউনের বিরুদ্ধে অনেকে অনেক রকম কথা বলবে। এইটা কোন বিষয় না। আগে মানুষকে আমাদের বাঁচাতে হবে। এসময় প্রধানমন্ত্রীর জন্য দোওয়া চেয়ে মন্ত্রী বলেন, তিনি সুস্থ আছেন বলেই আমরা দেশের জন্য কাজ করতে পারছি, সুস্থ আছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘গুন্ডামির কী দেখছো’, সাংবাদিককে ছাত্রলীগ নেতা

বেলুন বিক্রেতা থেকে রাতারাতি মডেল

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সন্তানদের সুশিক্ষিত করে গড়ে তুলতে হবে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

দি প্রিমিয়ার ব্যাংকের বার্ষিক পিকনিক অনুষ্ঠিত

শেকৃবি ভিসির সঙ্গে ব্রুনাই রাষ্ট্রদূতের সাক্ষাৎ

দেশের চক্ষুরোগের চিকিৎসা আর্ন্তজাতিক মানের : প্রধান বিচারপতি

ক্যা‌সি‌নো কা‌ণ্ড: হাইকোর্টেও এনু-রুপনের জামিন নামঞ্জুর

“বজ্রপাতে সতর্কতা ও করণীয় নিয়ে জি-গ্যাসের ক্যাম্পেইন অনুষ্ঠিত

গৃহশ্রমিকদের শ্রম আইনে অন্তর্ভুক্তি এবং আইএলও কনভেনশন ১৮৯ ও ১৯০ অনুসমর্থনের দাবি

বৃহস্পতিবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন শেখ হাসিনা

ব্রেকিং নিউজ :