300X70
শুক্রবার , ২১ জানুয়ারি ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নওগাঁয় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় নিহত ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২১, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নওগাঁ: নওগাঁর পত্নীতলা উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী ভ্যানে বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল ৯টার দিকে নকুচা-করমজা এলাকায় নজিপুর-সাপাহার আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দিবর ইউনিয়নের বড় মহারন্দি গ্রামে জুয়েল রানার স্ত্রী বুলবুলি আক্তার (৩৫) ও একই গ্রামের বাসিন্দা মৃত ময়েজ উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৬০)। আহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন- নিহত বুলবুলি আক্তারের স্বামী জুয়েল রানা ও ভ্যানচালক সাইফুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও পত্নীতলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বড় মহারন্দি গ্রাম থেকে একটি ভ্যানযাত্রী নিয়ে নজিপুর পৌরসভার দিকে যাচ্ছিল। পথে নকুচা-করমজা মোড় এলাকায় ভ্যানটির এক্সেল হঠাৎ করে ভেঙে গেলে ভ্যানটি বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে পড়ে। এ সময় পেছন থেকে আসা বালুবাহী একটি ট্রাক্টর ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী বুলবুলি আক্তার মারা যান। ভ্যানের চালকসহ ভ্যানের অপর তিনযাত্রী আহত হন। স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হাসপাতালে নিলে আহত ভ্যানযাত্রী ফারুক হোসেনকে মৃত ঘোষণা করেন কতর্ব্যরত চিকিৎসক। আহত অপর তিন ব্যক্তির একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাকি দুইজন পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। এ সময় দুর্ঘটনার কবলিত ভ্যান ও ট্রাক্টর রাস্তার ওপর পড়ে থাকায় কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও পত্নীতলা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা যান চলাচল স্বাভাবিক করে। ট্রাক্টরটি জব্দ করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :