300X70
সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নতুন দায়িত্বে জিনাত হাকিম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১২, ২০২১ ৭:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদন এবং বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনে যুক্ত হয়েছেন নাট্যকার-নির্দেশক জিনাত হাকিম। ওয়ালটন গ্রুপের সিস্টার কন্সারন শিল্প প্রতিষ্ঠান ‘ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ এর নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালনের জন্য গত বৃহস্পতিবার (১ এপ্রিল) রাজধানীতে বসুন্ধরা ওয়ালটন করপোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে জিনাত হাকিমকে বরণ করে নেওয়া হয়।

করোনায় লকডাউন ঘোষণার কারনে কর্পোরেট অফিসের বোর্ড রুমে স্বাস্থ্য বিধি মেনে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয় ও সকল কর্মকর্তার সাথে পরিচয় করিয়ে দায়িত্ব অর্পণ করা হয়।

জিনাত হাকিমকে স্বাগত জানান ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম এবং ওয়ালটনের পরিচালক ও ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এস এম মঞ্জুরুল আলম অভি। ফুল দিয়ে অভিবাদন জানান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু।

জিনাত হাকিম বলেন, ‘ওয়ালটন বাংলাদেশের প্রতিষ্ঠান, দেশের মানুষের প্রতিষ্ঠান। ওয়ালটন আজ সকলের কাছে এক বিশ্বস্ততা ও আস্থার নাম। বাংলাদেশের মানুষের জীবনমান উন্নয়নে ওয়ালটনের ভুমিকা অসীম ও অনস্বীকার্য। বিশ্বে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে বাংলাদেশকে বিশ্বে ব্রান্ডিং করছে এই শিল্প প্রতিষ্ঠান।

‘ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে তৈরি করছে বিশ্ব মানের প্রযুক্তি পণ্যল্যাপটপ, মোবাইল, কম্পিউটার। নানারকম আধুনিক প্রযুক্তি পণ্য উৎপাদন ও সরবরাহ করে বাংলাদেশকে উন্নয়নের শিখরে পৌঁছাতে ভুমিকা রাখছে। ওয়ালটন পরিবারে সম্পৃক্ত হতে পেরে আমি গর্বিত।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, ডিএমডি (ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে) ও হুমায়ূন কবীর (ডিএমডি-হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে), নির্বাহী পরিচালক-মোহাম্মদ এমদাদ উল হক সরকার, আজিজুল হাকিম, মোহাম্মদ রায়হানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ওয়ালটনের সঙ্গে সম্প্রতি যুক্ত হয়েছেন তারকা অভিনেতা আজিজুল হাকিমও। তিনি ‘ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ’র নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :