300X70
রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নতুন বছর উদযাপনে ‘হ্যাপি নিউ ইয়ার সেল’ নিয়ে এলো ইশো

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১, ২০২৩ ২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো নতুন বছরের প্রথমদিন থেকে শুরু করছে ‘নিউ ইয়ার সেল’, যা চলবে জানুয়ারি ০৫, ২০২৩ তারিখ পর্যন্ত। নতুন বছরের উদযাপন আরও আনন্দময় করে তুলতে সকল ইশো ফার্নিচার ও অ্যাক্সেসরিজ কিনলে ২০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ইশো’র নিউ ইয়ার রেজল্যুশন হলো আধুনিক ও সম্পূর্ণ নতুন ডিজাইনের পণ্য বাজারে আনার মাধ্যমে নতুন বছরে গ্রাহকদের বাড়িকে নতুন আঙ্গিকে সাজানো। যারা অফিস, বাসস্থান বা বাইরের জায়গাগুলোয় পরিবর্তন আনতে চাচ্ছেন, তাদের এই আকর্ষণীয় ছাড়ে আধুনিক, টেকসই এবং বাজেট-ফ্রেন্ডলি পণ্যগুলো কেনার সুযোগ দিবে ইশো।

ইশো’র ফার্নিচারগুলো সেরা-মানের শক্ত কাঠ ব্যবহার করে আধুনিক লাইফস্টাইলের সাথে সামঞ্জস্য রেখে স্থানীয়ভাবে তৈরি করা হয়। ইশো’র মোট ৪৫টি ক্যাটাগরিতে ৪,৫০০-এরও বেশি পণ্যের বিস্তৃত কালেকশন রয়েছে। ব্র্যান্ডটির মূল দর্শন হলো ‘গ্লোবাল অ্যাম্বিশন, লোকালি মেইড’, অর্থাৎ পণ্যের গুণমান, ডিজাইন ও ফিনিশিং বৈশ্বিক ধাঁচের হলেও পণ্যগুলো দেশেই তৈরি করা হয়।

ফলে গ্রাহকরা আন্তর্জাতিক মানসম্পন্ন পণ্য পাচ্ছেন এবং দেশের আমদানি-নির্ভরতা ও খরচও কমছে। গ্রাহকদের সমসাময়িক রুচি, লাইফস্টাইল ও চাহিদা মোতাবেক বিভিন্ন পণ্য বাজারে আনছে ইশো।

বিশেষ এই ছাড় লুফে নিতে এবং বিস্তারিত তথ্য জানতে ভিজিট করুন www.isho.com

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :