300X70
বৃহস্পতিবার , ২৯ জুলাই ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নরসিংদীর সাংবাদিক সামসুল আলম ডিপটি আর নেই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৯, ২০২১ ১২:৪৮ অপরাহ্ণ

প্রতিনিধি, নরসিংদী
সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন নরসিংদীর সাংবাদিক সমাজের প্রিয়মুখ সামসুল আলম ডিপটি। যাকে সবাই ডিপটি ভাই বলে ডাকতেন। গতকাল বুধবার (২৮ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১২ টার দিকে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে ঢাকা নেওয়ার পথে জেলার এই সিনিয়র সাংবাদিক ইন্তেকাল করেন। (ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাহে রাজিউন)।

সাংবাদিক সামসুল আলম ডিপটির মৃত্যুতে নরসিংদী প্রেসক্লাব, নরসিংদী জেলা রিপোর্টাস ক্লাব ও জেলার সকল সাংবাদিক সমাজ শোকাহত। সকলের প্রিয় ডিপটি ভাইয়ের মৃত‍্যুর বিষয়টি অনেকে মেনে নিতে পারছে না।

সাংবাদিক সামসুল আলম ডিপটি গত প্রায় ৮/১০দিন যাবৎ ঠান্ডা জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। তার শারিরীক অবস্থার আরও অবনতি হলে বুধবার রাত সাড়ে ১০ টায় নরসিংদী সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলে পথিমধ্যেই তার মৃত্যু হয়।

তিনি তার জীবনদশায় দৈনিক বর্তমান দিন পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি দীর্ঘ দিন নরসিংদী থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তিনি নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের নবগঠিত কার্য নির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি অত্র ক্লাবে সাধারণ সম্পাদক, পরে সিনিয়র যুগ্ম আহবায়কের দায়িত্বরত ছিলেন। সংবাদ লেখনিতে সিদ্ধহস্ত এই সাংবাদিকের আকস্মিক মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :