300X70
বৃহস্পতিবার , ৯ জুন ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে ডেলয়েট বাংলাদেশে সুযোগ ও কর্মজীবন” বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৯, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বেসরকারী পর্যায়ে উচ্চ শিক্ষার পথপ্রদর্শক, দেশের প্রথম এবং সকল ধরনের জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার র‍্যাঙ্কিংয়ে শীর্ষে অবস্থানকারী আন্তর্জাতিক মানের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ সাউথ ইউনিভার্সিটির ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এবং ডেলয়েট বাংলাদেশ যৌথভাবে আজ “আইটি অডিট এন্ড অ্যাসুরেন্স (রিস্ক অ্যাডভাইজরি) এ ডেলয়েট বাংলাদেশ এ সুযোগ ও কর্মজীবন” বিষয়ক একটি কর্মশালার আয়োজন করে।

ক্যারিয়ার এন্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এনএসইউ-এর শিক্ষার্থীদের ক্যারিয়ার বিষয়ক পরামর্শ এবং চাকুরি প্রাপ্তির জন্য পেশাদার করে গড়ে তুলতে সহায়তা প্রদানের জন্য সচেষ্ট। তারই ধারাবাহিকতায় সিপিসি এই কর্মশালার আয়োজন করে, যেখানে ডেলয়েট বাংলাদেশ তাদের কোম্পানি এবং নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে এনএসইউ-এর শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করে।

কর্মশালায় সরাসরি প্রশ্নোত্তর পর্ব ছিল যেখান থেকে শিক্ষার্থীরা আইটি অডিট অ্যান্ড অ্যাসুরেন্স (ঝুঁকি পরামর্শ) এর বিভিন্ন দিক শিখতে পারে।

কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেলয়েট বাংলাদেশর ম্যানেজিং পার্টনার জনাব নুরুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি) এর পরিচালক প্রফেসর ড, খসরু মিয়া। ডেলয়েট বাংলাদেশের আর্থিক উপদেষ্টা পরিচালক মিজ সুস্মিতা নূর, এবং জব কাউন্সেলর, ক্যারিয়ার অ্যান্ড প্লেসমেন্ট সেন্টার (সিপিসি), এনএসইউ মিজ সাদিয়া সুলতানা হৃদি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনএসইউর উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ডেলয়েট বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তা, এনএসইউর শিক্ষক, ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিপুল সংখ্যক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :