300X70
রবিবার , ৫ জুন ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ফতুল্লায় ৫৪ কোটি টাকা নিষিদ্ধ জাল জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৫, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পাগলা বাজার সংলগ্ন বুড়িগঙ্গা নদী থেকে ৫৪ কোটি টাকা নিষিদ্ধ জাল জব্দ করেছে কোস্ট গার্ড ।

আজ রবিবার (৫ জুন) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল (৪ জুন) বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেঃ শামস্ সাদেকিন নির্নয় এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পাগলা বাজার সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন উক্ত এলাকায় ২টি ট্রলার তল্লাশি করে আনুমানিক ১ কোটি ২০ হাজার মিটার সিনথেটিক মশারি জাল ও ১০০ পিচ চায়না চাই জাল জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫৪ কোটি ৫ লক্ষ টাকা।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নারায়ণগঞ্জ সদর নুশরাত আরা খানম এবং নারায়ণগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আয়নাল হক।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত জালসমূহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, জেলা মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার পাগলা এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :