300X70
সোমবার , ২৩ নভেম্বর ২০২০ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

লালমনিরহাটের বুড়ির বাজারে ১২টি দোকান আগুনে পুড়ে ছাই

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৩, ২০২০ ৭:৫২ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়ির বাজারে আজ সকাল আনুমানিক সাড়ে ৭টায় আকর্ষিক এক অগ্নিকান্ডে পুড়ে গেছে ১২টি দোকানের মালামাল।এতে ওই বাজারের কসমেটিকস, ইলেক্ট্রনিক সামগ্রী, ক্যাবল কন্ট্রোল রুম, কাপড়ের দোকান,সেলুন ও মুদী দোকান সহ ১২টি দোকানে রক্ষিত মালামাল অবকাঠামো সহ পুড়ে যায়। ক্ষয় ক্ষতির পরিমান ৫০ লক্ষাধীক টাকা এমন দাবী দোকান মালীক ও স্থানীয়দের।

ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা ব্যাবসার পুজিঁ হারিয়ে এখন মারাত্বক হতাশায় ভুগছে নতুন করে ব্যাবসা শুরু করা, পরিবার পরিচালনা ও আগামীর পথচলা নিয়ে।

প্রতক্ষদর্শী ও ক্ষতিগ্রস্ত দোকান মালীকদের মধ্যে এমবি ক্যাবল নেট ওয়ার্কের পরিচালক সাধন রায় জানান, রোববার সকাল আনুমানিক সাড়ে ৭টায় আকর্ষিত আগুনের সুত্রপাত ঘটে।এ অগ্নিকান্ডে ওই দোকান গুলোতে রক্ষিত মালামাল সহ অবকাঠামো ভস্মীভূত হয়।তারা সকলেই সরকােরের সহযোগিতার দাবী জানান।

তবে লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার ব্যাপারে আশ্বঃস্থ করেছেন।

এদিকে স্থানীয় ফায়ার সার্ভিস ইন্চারজ সাহিদুল ইসলাম বাঙলা পতিদিনে জানান,ওই বাজারের এমভি ক্যাবল নেট ওয়ার্ক রুমের বিদ্যুতের সট সার্কিট থেকেই আগুনের সুত্রপাত ঘটে।তবে তিনি ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষনিকভাবে নিশ্চিত করে জানাতে পারেননি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :