300X70
রবিবার , ২০ ফেব্রুয়ারি ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নাটোরে আওয়ামী লীগের দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষ, আহত ১৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২০, ২০২২ ১১:২২ পূর্বাহ্ণ

সংবাদদাতা, নাটোর: নাটোর জেলা আওয়ামী লীগের কাউন্সিল অধিবেশনকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যায় নাটোর সার্কিট হাউজে এমপি শিমুল ও চেয়ারম্যান রমজান গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় গ্রুপের ১৫ নেতাকর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে ৭ জনকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দলীয় সূত্র জানায়, নাটোরের বিবাদমান দুই গ্রুপ সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের শত শত অনুসারী শনিবার বিকেল থেকে সার্কিট হাউজের সামনে অবস্থান নেন। এ সময় কেন্দ্রীয় নেতাদের সামনে নিজেদের শক্তি জানান দিতে জেলা আওয়ামী লীগের এই দুই নেতার অনুসারীরা মিছিল করতে থাকে। সন্ধ্যা ৬টার দিকে শফিকুল ইসলাম শিমুল এমপি সার্কিট হাউজে পৌঁছালে উভয় গ্রুপ পাল্টা পাল্টি মিছিল শুরু করে। এক পর্যায়ে উভয় গ্রুপের নেতাকর্মীরা লাঠিসোটা নিয়ে সার্কিট হাউজ মাঠ জুড়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় গ্রুপের ১৫ জন গুরুতর আহত হয়।

আহতদের মধ্যে শহরের চকরামপুরের আব্দুল হামিদের ছেলে সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মনজুরুল ইসলাম(২৮), মল্লিক হাটির আয়েজ উদ্দিনের ছেলে মো. মশিউর রহমান (৪৫) ও মো. হাবিবুর রহমান চুন্নু (৫২) সদরের পিরজিপাড়ার সাইদ আলীর ছেলে মো. শিমুল হোসেন শাহিন (৩৫), বাবুর পুকুরপাড়ের নজরুল ইসলামের ছেলে মো. আনোয়ার হোসেন (২৭), চক আমহাটির আবুল খায়েরের ছেলে মো. শাখাওয়াত হোসেন (২৬) এবং মো. তোতা মিয়াকে (৫০) নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর বিপুল পরিমান পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের জন্য নাটোর সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এবং যুগ্ম সাধারণ সম্পাদক ও নাটোর সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান একে অপরকে দায়ী করেছেন।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বলেছেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। আওয়ামী লীগ বড় দল; এমন ঘটনা তেমন বড় কিছু নয়।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঢাকা বিমানবন্দরের ৩য় টার্মিনাল প্রকল্পে ব্যবহার হবে বার্জারের পণ্য

যুক্তরাষ্ট্রের ইন্দো-প্যাসিফিক কমান্ডের অধিনায়ক ঢাকায় আসছেন

এক চড়ে ১০ বছরের জন্য নিষিদ্ধ হলেন উইল স্মিথ

ফায়ার সার্ভিস দুঃসময়ের বন্ধু : সমাপনী অনুষ্ঠানে সুরক্ষা সচিব

স্বামীকে বাঁচাতে কিডনি দিয়ে অসুস্থ স্ত্রী, সুস্থ হয়ে লালসার শিকার নিজের মেয়ে; অতঃপর…

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের খুলনা ও বরিশাল অঞ্চলের অর্ধ-বার্ষিকব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে কানেক্টিভিটি সল্যুশন দিবে গ্রামীণফোন

বঙ্গবন্ধু কাবাডিতে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বাংলাদেশ

এন্ট্রাপ্রিনিউরশিপ, স্কিলস অ্যান্ড এমপ্লয়মেন্ট ক্যাম্পের সমাপনী: বিজয়ী হিসেবে ১ম পুরস্কার অর্জন করল বাংলাদেশের ইমরান ফাহাদ

দক্ষিণ কেরানীগঞ্জে গাঁজাসহ দুইজন গ্রেফতার

ব্রেকিং নিউজ :