300X70
মঙ্গলবার , ২৭ ডিসেম্বর ২০২২ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নান্দাইলে চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল, সম্পাদক রিফাত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২২ ১০:৩৯ অপরাহ্ণ

আর এন শ্যামা, নান্দাইল (ময়মনসিংহ) : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে বাংলাদেশ ছাত্রলীগ ৪নং চন্ডিপাশা ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) চন্ডিপাশা ইউনিয়নের নান্দাইল চৌরাস্তা ময়দানে ইউনিয়ন ছাত্রলীগের বিদায়ী সভাপতি দিদারুল ইসলাম হীরনের সভাপতিত্বে ও বিদায়ী সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন এবং উদ্ভোধক হিসাবে নান্দাইল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. তৌফিকুল ইসলাম মামুন উপস্থিত ছিলেন।

এসময় বাংলাদেশের জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌফিকুল ইসলাম মামুন ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সৌরভ ৪নং চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। এর পরপরই নান্দাইল আসনের সংসদ সদস্য মো. আনোয়ারুল আবেদীন খান তুহিন অত্র ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেন।

এতে ছাত্রলীগের সক্রিয় কর্মী মো. জামাল আহম্মেদ রুবেলকে সভাপতি, সাজ্জাদ হোসেন রিফাতকে সাধারন সম্পাদক ও রানা আহম্মদকে সাংগঠনিক সম্পাদক করে চন্ডিপাশা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা পুর্বক আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রধান অতিথি নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন, বিশেষ অতিথি পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক বাহার, চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, গাংগাইল ইউপি চেয়ারম্যান এড. আসাদুজ্জামান নয়ন, শেরপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ভূইয়া মিল্টন, পৌর কমিশনার শাহিন, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান রিপন, পৌর ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সালাম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আ: কাদির, কলেজ ছাত্রলীগের সা: সম্পাদক শরীফুল হক প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামীলীগের চালিকা শক্তি। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে সবর্দা সহযোগীতা করার আহ্বান জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পিএলআই অ্যাসেট ম্যানেজমেন্টকে কাস্টোডিয়াল সার্ভিস প্রদান করবে ব্র্যাক ব্যাংক

বেপজা অর্থনৈতিক অঞ্চলে ডাচ কোম্পানির ১০.৫২ মিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ

বিডিইউতে জিএসটি গুচ্ছভুক্ত ‘সি’ইউনিটের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

হারের মাঝেও ‘সুখ’ খুঁজছেন সাকিব

মিয়ানমারে আরও এক নারী নিহত

নাইজেরিয়ায় গির্জায় পদদলিত হয়ে ৩১ জনের মৃত্যু

কোনো রাজনৈতিক দল অস্তিত্বের ভয়ে থাকলে আবোল তাবোল বলে : আইনমন্ত্রী

ভারত থেকে পেয়াজ বাজারে সরবরাহ বাড়াবে : বাণিজ্য প্রতিমন্ত্রী

দক্ষিণ সিটির ৮ ভ্রাম্যমাণ আদালতে ২৩ স্থাপনাকে সাড়ে ৩ লক্ষাধিক টাকা জরিমানা

স্যামসাং’র ‘আর্লি বার্ড অফার’ ক্যাম্পেইনে আকর্ষণীয় অফারে অত্যাধুনিক টেলিভিশন

ব্রেকিং নিউজ :