300X70
সোমবার , ২১ মার্চ ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জের ফতুল্লায় চালু হলো মিনিস্টারের নতুন শো-রুম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২১, ২০২২ ৪:১৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকার ভূঁইগড় বাজারে চালু হয়েছে মিনিস্টার গ্রুপের নতুন শো-রুম। সম্প্রতি শো-রুমটি উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ ফতুল্লা এর কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান, আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আইউব আলী ভূঁইয়া এবং মিনিস্টার-মাইওয়ান গ্রুপের এসিস্ট্যান্ট ডিরেক্টর মোঃ আল মামুন।

মোঃ রিয়াজ মাহমুদ হাওলাদার (জেনারেল ম্যানেজার, ইস্টার্ন জোন, মিনিস্টার-মাইওয়ান গ্রুপ) এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ।

নতুন এই শো-রুম উদ্বোধনের ফলে ফতুল্লা, ভূঁইগড় বাজার এলাকাবাসী খুব সহজে মিনিস্টার-এর সকল ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স এবং হিউম্যান কেয়ার পণ্য খুব সহজে সাশ্রয়ী মূল্যে ক্রয় করতে পারবে। তাছাড়া এই শো-রুমে পাওয়া যাবে আকর্ষণীয় অফারে আকর্ষণীয় সকল মিনিস্টারের পণ্য। একই সাথে উদ্ভোধনী অনুষ্ঠান উপলক্ষে মিনিস্টারের নতুন শোরুমে চলছে বিশেষ অফার ও ডিসকাউন্ট।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব মনিরুল আলম সেন্টু, চেয়ারম্যান কুতুবপুর ইউনিয়ন, ফতুল্লা, নারায়ণগঞ্জ বলেন, “নতুন শো-রুম চালু হওয়ায় ভূঁইগড় বাজারের এলাকাবাসী খুব সহজেই সাশ্রয়ী মূল্যে দেশীয় পণ্য ফ্রিজ, এলইডি টিভি, এয়ার কন্ডিশনার, রাইস কুকার, ব্লেন্ডার, আয়রন, ইলেকট্রিক কেটলি, হিউম্যান কেয়ার প্রোডাক্টস ক্রয় করতে পারবে গ্রাহকরা। এছাড়াও এলাকাবাসীর কাছে মিনিস্টার পণ্য পৌঁছানোর লক্ষ্যেই উদ্ভোধন করা হয়েছে মিনিস্টারের এই নতুন শোরুমটি।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :