300X70
শুক্রবার , ৩ সেপ্টেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জে তিন চাঁদাবাজ গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৩, ২০২১ ৭:২৯ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: চাঁদাবাজি করার সময় নগদ ২১,২৫০টাকাসহ হাতে-নাতে তিনজন চাঁদাবাজ গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের থানাধীন চিটাগাং রোড এলাকা গ্রেফতারকৃতরা হলেন- মোঃ লুৎফর রহমান (৩০), রাজু চৌধুরী ওরফে নুর ইসলাম (৪০) এবং মিজানুর রহমান ওরফে দিদার (৫৫)।

৩ সেপ্টেম্বর র‌্যাব-১১ সিপিএসসি এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-১১ এর তথ্য মতে, একাধিক বাস চালক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এর চিটাগাং রোড এলাকায় চলাচলরত বাস চালকদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক চাঁদা আদায় করে।

একাধিক বাস চালক ও হেলপারদের অভিযোগের প্রেক্ষিতে ও স্থানীয় জনসাধারণের কাছ থেকে জানা যায়, কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি এবং এই রুটে গাড়ী চালাতে পারবে না মর্মে হুমকি প্রদান করে। র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে চাঁদাবাজি সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য ০২ সেপ্টেম্বর বিকালে অভিযান পরিচালনা করে জোরপূর্বক পরিবহনে চাঁদা আদায়কালে উপরোক্ত ০৩ জন চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :