300X70
বৃহস্পতিবার , ১৯ মে ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নার্সদের সেবার মানোন্নয়নে বিশ্বমানের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে: উপাচার্য শারফুদ্দিন আহমেদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২২ ৯:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেছেন, নার্সদের সেবার মান আরও উন্নয়নের জন্য বিশ্বমানের প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। পদোন্নয়ন ও আবাসনসহ তাদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত করা হবে।
বৃহস্পতিবার দুপুর ১২ টায় (১৯ মে ২০২২ খ্রিঃ) বিশ্ববিদ্যালয়ের এ ব্লকে বিশ্ব নার্স দিবস-২০২২ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেন, আমাদেরকে মনে রাখতে হবে যে, তারা শুধু দিনের বেলাতেই নয়; সারারাত জেগে রোগীর পাশে থেকে সেবা প্রদান করেন। পরিবারের সদস্যের মত আন্তরিকতার সাথে সেবা দিয়ে থাকেন। তিনি বলেন, পদোন্নতি না হলে কর্মজীবীরা হতাশ হয়ে পড়েন। আমি দায়িত্ব নেবার পর ১৮১ জন নার্সকে উচ্চতর গ্রেড প্রদান,পদোন্নয়ন দিয়েছি। পাশাপাশি ৭০০জন নার্স নতুন নার্স নিয়োগ দিয়েছি।

হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক সন্ধ্যা রানী সমাদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ জাহিদ হোসেন, উপ-উপাচার্য (একাডেমিক) অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, নার্সিং ও মেডিক্যাল টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ডা. স্বপন কুমার তপাদার, হাসপাতালের পরিচালক বিঃ জেঃ ডা. নজরুল ইসলাম খান, উপ-সেবাতত্ত্বাবধায়ক খালেদা আক্তার, উপ-সেবাতত্ত্বাবধায়ক শান্তি হালদার প্রমুখ বক্তব্য রাখেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :