300X70
মঙ্গলবার , ১১ জুলাই ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বড়লেখায় ৩৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১১, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ

জনগণের ভাগ্যোন্নয়নে সংকল্পবদ্ধ হয়ে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পরিবেশমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক, বড়লেখা (মৌলভীবাজার) : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, বাংলার জনগণের ভাগ্যোন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ় সংকল্পবদ্ধ হয়ে কাজ করছেন। তাঁর নেতৃত্বে নানামুখী উন্নয়ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে।

বিরোধী জোট উন্নয়নকে বাধাগ্রস্ত ও দেশকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে। তবে বাংলাদেশের অপ্রতিরোধ্য উন্নয়ন ও অগ্রযাত্রাকে কেউ বাধাগ্রস্ত করতে পারবে না। দেশের জনগণ তাদের এই ষড়যন্ত্র রুখে দেবে।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে মৌলভীবাজারের বড়লেখায় মৌলভীবাজার-চান্দগ্রাম আঞ্চলিক সড়কের বড়লেখা আদালত এলাকা থেকে শাহবাজপুর রেল গেট (উত্তর চৌমুহনী) পর্যন্ত ২ হাজার ৭০০ মিটার সড়ক প্রশস্তকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন। সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে এই কাজে সরকারের ব্যয় হচ্ছে ৩৪ কোটি টাকা।

আন্দোলনরত বিরোধীদলগুলোর উদ্দেশে পরিবেশমন্ত্রী বলেন, আগামীতে সুষ্ঠু নির্বাচন হবে জনগণ যাদের সমর্থন দেবে, তারাই দেশ পরিচালনা করবে, তাই অযথা নৈরাজ্য সৃষ্টি করবেন না। পরিবেশমন্ত্রী বলেন, চলমান উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই। তার দূরদর্শী নেতৃত্বে পরিকল্পনা মতো বাংলাদেশ তার গন্তব্যে পৌঁছে যাবে। দেশের অভাবনীয় উন্নয়নের জন্য বিশ্বনেতারও শেখ হাসিনার প্রশংসা করছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ, মৌলভীবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জিয়া উদ্দিন, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দ, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী এবং বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন প্রমুখ।

মন্ত্রী এর পর জুড়ী উপজেলার জুড়ি-লাঠিটিলা আঞ্চলিক মহাসড়কের নাইট চৌমুহনা থেকে খাদ্য গুদাম অংশ রাস্তার রিজিড পেভমেন্ট নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :